ক্ষমতা হারালে কেউ রেহাই পাবেন না বাছাধন: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় লাভ করতে না পারলে কেউ রেহাই পাবেন না বাছাধন।

বুধবার সন্ধ্যায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে তিনি এ কথা বলেন। তিনি বলেন, যে যেখানেই আছেন প্রত্যেকে নিজেকে একটি দুর্গ হিসেবে গড়ে তুলুন। ৩০ ডিসেম্বর নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করতেই হবে।

নেতাকর্মীদের উৎসাহ দিয়ে এ সময় আইনমন্ত্রী আরও বলেন, আসন্ন নির্বাচন নিয়ে অলসতা করার কোনো সুযোগ নেই। ঘরে ঘরে গিয়ে ভোটারদের কাছে ভোট ভিক্ষা চাইতে হবে। আগামী নির্বাচনে তাদের (বিএনপি) সমীচীন জবাব দিয়ে বিশ্বমানচিত্রে বাংলাদেশকে রাখার লড়াই চালিয়ে যেতে হবে।

মন্ত্রী বলেন, যারা বেঈমান। যারা বাংলাদেশকে বিশ্বাস করে না। যারা এতিমের টাকা লুট করে খায়। তাদেরকে জনগণ আর ভোট দেবে না।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের যুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে ভোটের মাঠে ঝাঁপিয়ে পড়ে ৩০ ডিসেম্বর জয়লাভ করে তবেই ঘরে ফিরে আসতে নেতাকর্মীদের আহ্বান জানান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. সেলিম ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূঁইয়া বাদল, যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি সাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

error: লাল সবুজের কথা !!