সর্বশেষ সংবাদ

কোটচাঁদপুরে সাবেক এমপি চঞ্চলের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃ “ধর্ম যার যার, উৎসব সবার” এ প্রতিপাদ্যকে সামনে রেখে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শ্রী শ্রী শারদীয় দূর্গা পূজা উপলক্ষে ঝিনাইদহের কোটচাঁদপুরে ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনের সাবেক সংসদ সদস্য এড. শফিকুল আযম খাঁন চঞ্চল বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এ সময় তিনি প্রতিটি পূজা মন্ডপের দায়িত্বরত কমিটির নিকট বাংলাদেশ আ,লীগের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেন।

কোটচাঁদপুর উপজেলার আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতাদের সাথে নিয়ে বুধবার দুপুর থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন। পূজা মন্ডপ পরিদর্শনকালে সাবেক এমপি চঞ্চল বলেন “ধর্ম যার যার, কিন্তু উৎসব আমাদের সবার” আর এই উৎসব আমরা সবাই উপভোগ করতে চাই।

সেই সাথে বাংলাদেশ আ.লীগ ও তার নিজের পক্ষ থেকে দূর্গা পূজায় সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এবং কিছু আর্থিক অনুদান প্রদান করেন।

এ সময় তার সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, কোটচাঁদপুর উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক শাহাজান আলী, সহ-সভাপতি লুৎফর রহমান, যুগ্ম- সাধারন সম্পাদক সামাউল হক লাড্ডু, সাফদার ইউপি চেয়ারম্যান নওশের আলী নাসির, সাফদারপুর ইউপি আ.লীগের সাধারন সম্পাদক খালিদ হাসান টুটু, এলাঙ্গী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, কুশনা ইউপি আ.লীগ সভাপতি আবুল হোসেন আবু, বলুহর ইউপি আ.লীগের সাধারন সম্পাদক আকিমুল ইসলাম, কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াজ হোসেন ফারুক, মহেশপুর যুবলীগ নেতা আশরাফুল আলম দোলন, রুহুল কুদ্দুস, কোটচাঁদপুর পৌর ছাত্রলীগ সভাপতি আল-আমিন, সাধারন সম্পাদক প্রদীপ কুমার হালদার, কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা জাকির হোসেন লিমন, সুমন আহাম্মেদ প্রমূখ।

error: লাল সবুজের কথা !!