কোটচাঁদপুরে সাংবাদিকদের সাথে এমপি নবী নেওয়াজের মতবিনিময়

17

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃ ঝিনাইদহ -৩ ( কোটচাঁদপুর-মহেশপুর) আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ আ.লীগ সরকারের ৫ বছরের বিভিন্ন উন্নয়ন ও নিজের পরিকল্পনা নিয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন। ‘উন্নয়নের মহাসড়কে কোটচাঁদপুর-মহেশপুর’ এই প্রতিপাদ্যের উপর শনিবার সকাল ১১ টায় স্থানীয় পৌর পাঠাগার মিলনায়তনে কোটচাঁদপুর পৌর আ.লীগের আহŸায়ক ফারজেল হোসেন মন্ডলের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সংসদ জানান, ২০১৪ সালের ৫ই জানুয়ারী নির্বাচনে এই এলাকার মানুষ আমাকে নির্বাচিত করার পর অদ্যবধি সাড়ে ৪ বছরে দু’উপজেলায় মানুষের জন্য সর্বদা ধৈর্য্য ও নিষ্ঠার সাথে করে যাচ্ছি। নির্বাচিত হওয়ার পর থেকে এপর্যন্ত আমি নিরলস ভাবে পরিশ্রম করে সর্বোচ্চ উন্নয়নের চেষ্ঠা করে যাচ্ছি।

এসময় তিনি এলাকার রাস্তা-ঘাট, বিদ্যুত, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য, কৃষি, গরীব-অসহায় ও দুস্থদের জীবনমান উন্নয়ন, দু’ উপজেলায় ৭০০ টি আশ্রায়ণ ঘর স্থাপন, বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান ইকোপার্ক, বঙ্গবন্ধু পাঠচক্র সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজের বর্ণনা দেন। এবং উন্নয়নের একটি ক্ষেত্র প্রস্তুত করেছেন যা ভবিষ্যত উন্নয়নের পথ প্রসারিত করবে।

উল্লেখ যোগ্য একটি বড় কাজ ৯ কোটি টাকা ব্যয়ে কোটচাঁদপুর থানার নতুন ভবন। বর্তমানে ৮০ কোটি টাকার উর্দ্ধে একটি বড় বাজেটের কাজ চলছে বলেও জানান নবী নেওয়াজ। এছাড়া কপোতাক্ষ নদ খননে ৫৩৪ কোটি টাকার একটি বাজেট পাশ হয়েছে বলে সাংবদিকদের অবহিত করেন। উন্নয়নের এই ধারা অব্যহত রাখতে তিনি নৌকা মার্কায় ভোট চান। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন নেত্রী যদি আমাকে আবার মনোনয়ন দেন তাহলে সবাইকে নিয়ে একসাথে দেশের উন্নয়নে কাজ করবো।

মতবিনিময় সভায় কোটচাঁদপুরের বিভিন্ন সংগঠনের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধ কমান্ডার তাজুল ইসলাম, আ.লীগ নেতা কাজী আলমগীর, উপজেলা যুবলীগের আহŸায়ক মীর মানিরুল ইসলাম, পৌর যুবলীগ সভাপতি মেহেদী হাসান বুলবুল, পৌর যুবলীগ সহ-সভাপতি রিপন মন্ডল, উপজেলা কৃষকলীগ সভাপতি শাহাজান আলী, মহেশপুর উপজেলার নাটিমা ইউপি আ.লীগ সভাপতি আব্দুল লতিফ মাষ্টার সহ স্থানীয় আ.লীগ, যুবলীগ,কৃষকলীগ ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।