কেশবপুর পাঁজিয়া উপ-নির্বাচনে ৪ মেম্বর প্রার্থী প্রচার-প্রচানায় ব্যস্ত

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধি: আসন্ন কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনকে সামনে রেখে মেম্বর প্রার্থীরা নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারনা, মতবিনিময়, উঠান বৈঠাক ও গনসংযোগ ব্যাপকভাবে শুরু করেছেন।
পূর্ব পাঁজিয়া, পাঁজিয়া ডাঙ্গী ও হৃদ গ্রাম নিয়ে গঠিত পাঁজিয়া ইউনিয়ন পরিষদের ০৯ নম্বর ওয়ার্ড। এই ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৩ শ ৫০ জন। এই ওয়ার্ডের সাবেক মেম্বর আকবার হোসেন আকু মৃত্যুর পর এই আসন টি শূন্য হয়।

এই আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষনার পর ৪ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন। যাচাই-বাছাই শেষে ৪ জন প্রার্থীরই মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষনা করেন নির্বাচন অফিস। ১০ মে প্রতীক বরাদ্ধের পর এলাকায় জোরে-সোরে প্রচার-প্রচারনা শুরু করে এই সব প্রার্থীরা। প্রতীক বরাদ্ধকৃত প্রার্থীরা হলো-মোঃ সিরাজুল ইসলাম (মোরগ মার্কা), আকবার হোসেন (নলকুপ মার্কা), শরিফুল ইসলাম(তালা মার্কা) ও জাহাঙ্গীর হোসেন (ফুটবল মার্কা)। প্রত্যেক প্রার্থী তাদের কর্মী-সমর্থকদের নিয়ে দিনরাত ভোটরদের দ্বারে-দ্বারে গিয়ে ভোট প্রার্থনায় সময় পার করছেন।

প্রত্যেক প্রার্থীর সরব উপস্থিতিতে এলাকার ভোটারদের মধ্যে এক ধরনের নির্বাচনী আমেজ তৈরি দেখা দিয়েছে। আগামী ২৫ জুলাই এই ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হবে

error: লাল সবুজের কথা !!