সর্বশেষ সংবাদ

কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক পান্না সড়ক দূর্ঘটনায় আহত ॥ সুস্থ্যতা কামনা

আজিজুর রহমান / সোহানা ফেরদৌস সুইটি, কেশবপুর: কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক প্রভাষক কাজী মুজাহীদুল ইসলাম পান্না সড়ক দূর্ঘটনায় মারত্মক আহত হয়েছেন। তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার এ্যাপোলো হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, শনিবার সকালে প্রভাষক কাজী মুজাহীদুল ইসলাম পান্না মোটরসাইকেল যোগে কেশবপুর সরকারী ডিগ্রী কলেজে যাওয়ার জন্য বাড়ি থেকে রওনা দেন। পথিমধ্যে সাগরদাঁড়ি সড়কের দেউলী মোড় সংলগ্ন সড়কে একটি ইঞ্জিনচালিত নছিমনকে সাইড দেওয়ার সময় তিনি সড়ক দূর্ঘটনার কবলে পড়েন। মারত্মক আহতবস্থায় প্রথমে তাকে কেশবপুর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার এ্যাপোলো হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক প্রভাষক কাজী মুজাহীদুল ইসলাম পান্নার আশু সুস্থ্যতা কামনা করেছেন সম্ভাব্য উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগনেতা সাংবাদিক সাঈদুর রহমান সাঈদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদ, যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু, মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আল আলাল দিলু, যুগ্ম-আহ্বায়ক ফারুক হোসেন-সহ উপজেলা, পৌর ও সকল ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

error: লাল সবুজের কথা !!