কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর গণসংযোগ

11
কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মহিলা ভাইস চেয়ারম্যান

আজিজুর রহমান, কেশবপুর: কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচন ৪র্থ ধাপে আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে। এই নির্বাচন উপলক্ষ্যে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বর্তমান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রাবেয়া খাতুন, সাধারণ সম্পাদক মমতাজ বেগম,

উপজেলা যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক, মহিলা প্যানেল চেয়ারম্যান ও মহিলা ইউপি সদস্য রেহেনা ফিরোজ গণসংযোগে নেমে পড়েছেন।

৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে নাসিমা সাদেক, রাবেয়া খাতুন ও রেহেনা ফিরোজকে গণসংযোগ ও লিফলেট বিতরণে দেখা গেলেও বাকি প্রার্থীর তেমন দেখা মিলছে না। প্রার্থীরা প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মহিলা নেতৃবৃন্দদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামগঞ্জ, পাড়া-মহল্লা, হাটবাজারে যেয়ে গণসংযোগকালে লিফলেট বিতরণ করে চলেছে। ঝড় বৃষ্টির মধ্যেও এই ৪ প্রার্থী উপজেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেয়ে লিফলেট বিতরণ ও গণসংযোগ করে চলেছেন।

তারা ভোটারদের কাছে লিফলেট বিতরণ ও গণসংযোগকালে দোয়া আর্শিবাদ চেয়েছেন। গণসংযোগ ও লিফলেট বিতরণে ব্যাপকভাবে এগিয়ে আছেন মহিলা প্যানেল চেয়ারম্যান ও মহিলা ইউপি সদস্য রেহেনা ফিরোজ।