কেশবপুর আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীর গণসংযোগ

14

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধি :
যশোর-৬ কেশবপুর আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রাথী আলহাজ্ব আবুল হোসেন আজাদ বলেছেন ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি সরকার ক্ষমতায় থাকা কালিন দেশে ব্যাপক উন্নয়ন করেছিল।

উপ নির্বাচনে আমি যদি আপনাদের ভোটে বিজয় লাভ করতে পারি তাহলে কেশবপুরকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলো হবে।তাই আপনারা এখন থেকে আর ঘরে বসে থাকবেন না।আগামী ২৯ মার্চ শীষ প্রতীকে ভোট দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। বুধবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ কালে তিনি এ সব কথা বলেন।

বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সদস্যদের নেতৃত্বে উপজেলার সদর ইউনিয়নের ব্যাসডাঙ্গা গ্রাম, মাগুরাডাঙ্গা গ্রাম, খতিয়াখালি মোড়, বর্ষাখোড়ার মোড়, দোরমুটিয়া বাজার, নতুন মূলগ্রাম বাজার, মূলগ্রাম বটতলা বাজার, মধ্যকুল মোড় ও আলতাপোল ২৩ মাইল বাজারসহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এ সময় তাঁর সঙ্গে থাকা নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করেন। এছাড়া তিনি ওই দিন সকালে দলীয় নেতা-কর্মিদের সাথে নিয়ে পৌর এলাকার ভোগতী ওয়ার্ড, ৭ নং ওয়ার্ডের হাবাসপোল গ্রাম ও নোনাডাঙ্গার মোড়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

গণসংযোগ কালে তাঁর সঙ্গে ছিলেন বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদাক নজরুল ইসলাম মঞ্জু, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র আল্হাজ্ব আব্দুস সামাদ বিশ্বাস, থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মশিয়ার রহমন ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক আলা উদ্দীন আলা।

এ সময় উপস্থিত ছিলেন, জাসাসের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দিপু, জেলা বিএনপি নেতা রফিকুল ইসলাম মুল্লিক চাদ, বিএনপি নেতা মাস্টার শফিক, মাস্টার রেজাউদ্দৌলা নিজাম, শাহাবুদ্দীন বাবলু, আব্দুল মতলেব প্রমূখসহ স্থানীয় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের শত শত নেতা-কর্মি।