কেশবপুরে ১১ টি ইউনিয়ন পরিষদের ২০২০-২১অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

46

আজিজুর রহমান,কেশবপুর প্রতিনিধি :কেশবপুর উপজেলার ত্রিমোহিনী,সাগরদাঁড়ি,মজিদপুর,বিদ্যানন্দকাটি,মঙ্গলকোট,কেশবপুর সদর,পাঁজিয়া,সুফলাকাটি,গৌরঘোনা,সাতবাড়িয়া,হাসানপুর ইউনিয়ন পরিষদের ২০২০Ñ২১অর্থ বছরের উন্নুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।বাটেজ ঘোষণা করার সময় ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।
মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের সচিব মোখলেছুর রহমানের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ৩১ মে সকালে ২০২০Ñ২১অর্থ বছরের উন্নুক্ত বাজেট ঘোষণা করেন পরিষদের ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ৭৭ লাখ ২২হাজার ৫শত টাকা,মোট ব্যয় দেখানো হয়েছে ১ কোটি ৮১লাখ ২২ হাজার ৫শত ২২ টাকা,ঘাটতি তহবিল দেখানো হয়েছে ৪ লাখ টাকা।
সুফলাকাটি ইউনিয়ন পরিষদের সচিব এবাদত হোসেনের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ৩১ মে দুপুরে ২০২০Ñ২১অর্থ বছরের উন্নুক্ত বাজেট ঘোষণা করেন পরিষদের ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ২৯ লাখ ২৯ হাজার টাকা,মোট ব্যয় দেখানো হয়েছে ১ কোটি ২৮ লাখ ৪৯ হাজার টাকা,উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৮০ হাজার টাকা।
ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের সচিব নিরজ্ঞন বিশ্বাসের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৮ মে সকালে ২০২০Ñ২১অর্থ বছরের উন্নুক্ত বাজেট ঘোষণা করেন পরিষদের ইউপি চেয়ারম্যান এস এম আনিছুর রহমান আছিন। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ১৯ লাখ ৯৩ হাজার ৪শত টাকা,মোট ব্যয় দেখানো হয়েছে ১ কোটি ১৯ লাখ ৬৮ হাজার ৯শত টাকা,উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ২৪ হাজার ৫শত টাকা।
সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের সচিব অপূর্ব কুমার পালের পরিচালনায় ২৮ মে সকালে পরিষদের সভাকক্ষে ২০২০Ñ২১অর্থ বছরের উন্নুক্ত বাজেট ঘোষণা করেন পরিষদের ইউপি চেয়ারম্যান কাজী মোস্তফিজুর ইসলাম মুক্ত। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ২ কোটি ১২ লাখ ১৩ হাজার ৭৮ টাকা,মোট ব্যয় দেখানো হয়েছে ২ কোটি ৯ লাখ ৯২ হাজার ২শত ৬২ টাকা,উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ২লাখ ২০হাজার ৮শত ১৬টাকা।
মজিদপুর ইউনিয়ন পরিষদের সচিব আবুল হোসেনের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৮ মে সকালে ২০২০Ñ২১অর্থ বছরের উন্নুক্ত বাজেট ঘোষণা করেন পরিষদের ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির পলাশ। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ৩১ লাখ ১৮ হাজার ৭শত টাকা,মোট ব্যয় দেখানো হয়েছে ১ কোটি ৩০ লাখ ৪৭ হাজার ৮শত টাকা,উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৭০হাজার ৯শত টাকা।
বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের সচিব জাকির হোসেনের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ৩০ মে দুপুরে ২০২০Ñ২১অর্থ বছরের উন্নুক্ত বাজেট ঘোষণা করেন পরিষদের ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ২৩ লাখ ১শত ৫০ টাকা,মোট ব্যয় দেখানো হয়েছে ১ কোটি ২২ লাখ ৪৮ হাজার ১শত ৬২ টাকা,উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৫২হাজার ৫০টাকা।
কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের হুমায়ুন কবিরের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৩ মে সকালে ২০২০Ñ২১অর্থ বছরের উন্নুক্ত বাজেট ঘোষণা করেন পরিষদের ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আলা। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ১৯ লাখ ৯৩ হাজার ৪শত টাকা,মোট ব্যয় দেখানো হয়েছে ১ কোটি ১৯ লাখ ৬৮ হাজার ৯শত টাকা,উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ২৪ হাজার ৫শত টাকা।
পাঁজিয়া ইউনিয়ন পরিষদের সচিব মিজানুর রহমানের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৮ মে দুপুরে ২০২০Ñ২১অর্থ বছরের উন্নুক্ত বাজেট ঘোষণা করেন পরিষদের ইউপি চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম মুকুল। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ৫ লাখ ৭৪ হাজার টাকা,মোট ব্যয় দেখানো হয়েছে ১ কোটি ৫ লাখ ২৯ হাজার টাকা,উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৪৫ হাজার টাকা।
গৌরঘোনা ইউনিয়ন পরিষদের সচিব ক্ষিতিশ চন্দ্র সরকারের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ৩১ মে সকালে ২০২০Ñ২১অর্থ বছরের উন্নুক্ত বাজেট ঘোষণা করেন পরিষদের ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ৩ কোটি ৮৬ হাজার ৮শত টাকা,মোট ব্যয় দেখানো হয়েছে ৩ কোটি ৪৩ হাজার ৬ শত ৫০ টাকা,উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৪৩ হাজার ১শত ৫০ টাকা।
সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের সচিব প্রভাত কুমার সিংহ এর পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৮ মে সকালে ২০২০Ñ২১অর্থ বছরের উন্নুক্ত বাজেট ঘোষণা করেন পরিষদের ইউপি চেয়ারম্যান সামছুদ্দীন দফাদার। বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১ কোটি ৫০লাখ ৪৮হাজার ৭শত ৫০টাকা,মোট ব্যয় দেখানো হয়েছে ১ কোটি ৪৭লাখ ১৫হাজার ৭ শত ১১ টাকা,উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৭৬ হাজার ৫শত ৩৯ টাকা।
হাসানপুর ইউনিয়ন পরিষদের সচিব মিনারুল ইসলামের পরিচালনায় পরিষদের সভাকক্ষে ২৮ মে সকালে ২০২০Ñ২১অর্থ বছরের উন্নুক্ত বাজেট ঘোষণা করেন পরিষদের ইউপি চেয়ারম্যান প্রভাষক জুলমত আলী।বাজেটে মোট আয় দেখানো হয়েছে ১কোটি ২৪লাখ ২২হাজার টাকা,মোট ব্যয় দেখানো হয়েছে ১ কোটি ২৩লাখ ৮৬হাজার টাকা,উদ্বৃত্ত তহবিল দেখানো হয়েছে ৩৬ হাজার টাকা।