কেশবপুরে মজিদপুর ইউপির উপ-নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে শহিদুল ইসলাম বাবুর বিভিন্ন স্থানে মতবিনিময়

আজিজুর রহমান, কেশবপুর থেকে: কেশবপুর উপজেলার মজিদপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক সদস্য ও কেশবপুর উপজেলা পাদুুকা সমিতির সাধারণ সম্পাদক তরুন সমাজ সেবক শহিদুল ইসলাম বাবুু আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে চেয়ারম্যান পদে ইতিমধ্যে তিনি মজিদপুর ইউনিয়নের শ্রীফলা বাজার, জামালগঞ্জ বাজার, দেউলি মোড়, শ্রীরামপুর বাজার, কুশুলদিয়া, লক্ষীনাথকাটি, হিজলতলা, শিকারপুর, পাত্রপাড়া, গোলাঘাটা-মির্জাপুর, বাগদহ, বায়সাসহ বিভিন্ন গ্রাম, পাড়া মহল্লা, হাট-বাজারসহ ব্যবসায়ী ও সাধারণ ভোটারদের কাছে যেয়ে দোয়া-আর্শিবাদ ও সমর্থন চেয়ে মতবিনিময় করাসহ মজিদপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে সাধারণ ভোটারদের কাছে তার প্রার্থীতা জানান দিচ্ছেন।

জানা গেছে, যশোর জেলা বিএনপির সহ-সভাপতি ও মজিদপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও জনপ্রিয় নেতা আবু বক্কার আবুর মৃত্যুর পর ওই চেয়ারম্যান পদটি শূন্য রয়েছে।

মজিদপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা না দিলেও কেশবপুর উপজেলা যুবলীগের সাবেক সদস্য ও কেশবপুর উপজেলা পাদুুকা সমিতির সাধারণ সম্পাদক তরুন সমাজ সেবক শহিদুল ইসলাম বাবু বিভিন্ন সামাজিক, ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে মতবিনিময়কালে শহিদুল ইসলাম বাবুু বলেন, আমাকে দলীয় প্রার্থী মনোনীত করলে আমি আইন শৃঙ্খলার উন্নয়ন করার পাশাপাশি ইউনিয়নকে মাদক মুক্ত করার জন্য কাজ করবো।

তাছাড়া রাস্তাঘাট, পানি নিষ্কাশন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নসহ বাজার উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবো। তবে আমি দলীয় মনোনয়ন না পেলে যিনি পাবেন তার পক্ষেই আমি কাজ করবো।

error: লাল সবুজের কথা !!