কেশবপুরে মজিদপুরে ইউপি নব-নির্বাচিত চেয়ারম্যান হুমায়ূন কবির পলাশের প্রথম অফিস

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুর উপজেলার মজিদপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান হুমায়ূন কবির পলাশ রবিবার সকালে প্রথম অফিস শুরু করেছেন। অফিস শুরুর আগে তিনি সকল ইউপি সদস্য ও স্থানীয় ব্যাক্তিদের সাথে নিয়ে মজিদপুর ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান মরহুম আবু বক্কার আবুর কবর জিয়ারত করেন।

অফিস শুরু করার মূহুর্তে ইউনিয়ন পরিষদের সকল সদস্যরা তাকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। গত বৃহস্পতিবার দুপুরে নব-নির্বাচিত চেয়ারম্যান হুমায়ূন কবির পলাশ ইউনিয়নের সকল ইউপি সদস্য ও স্থানীয় নেতা কর্মীদের সাথে নিয়ে তিনি যশোর জেলা প্রশাসকের কার্যালয় থেকে শপথ গ্রহণ করেন। এরপর তিনি শুক্র ও শনি ২ দিন ব্যাপী মজিদপুর ইউনিয়নের সকল পেশা শ্রেণীর মানুষদেরকে মিষ্টিমুখ করান।

নব-নির্বাচিত চেয়ারম্যান হুমায়ূন কবির পলাশ অফিস শুরুর মূহুর্তে বলেন, গত ২৫ জুলাই মজিদপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনারস প্রতীক নিয়ে মজিদপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী গাজী গোলাম সরোয়ারকে পরাজিত করে বিপুল ভোটের ব্যাবধানে আমি বিজয়ী হয়েছিলাম। মজিদপুর ইউনিয়নবাসী আমার আনারস প্রতীকে ভোট দিয়েছিল। তাদের ভোটের মাধ্যমে আমি বিজয়ী হয়েছিলাম। আশাকরি মজিদপুর ইউনিয়নবাসীর সুখ দূঃখে সবসময় তাদের পাশে থাকব।

error: লাল সবুজের কথা !!