কেশবপুরে ভ্রাম্যমান হাসপাতালের মাধ্যমে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধি : কেশবপুর হেলথ কেয়ার হাসাপাতাল (প্রাঃ) এর সহযোগিতায় ভ্রাম্যমান হাসপাতালের মাধ্যমে ৫ শত ২২ জনকে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করা হয়েছে। বুধবার সকাল কেশবপুর ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদ চত্তরে ত্রিমোহিনী ইউনিয়নবাসীদের ভ্রাম্যমান হাসপাতালের মাধ্যমে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করা হয়।

হেলথ কেয়ার হাসাপাতাল (প্রাঃ) এর নির্বাহী পরিচালক ও সদ্য অবসর প্রাপ্ত সিভিল সার্জন ডাঃ জি কে এম সামছুজ্জামান জানান, কেশবপুর উপজেলার ভ্রাম্যমান হাসপাতালের মাধ্যমে ১৪৪ টি গ্রামে পর্যায়ক্রমে চিকিৎসার জন্য ফ্রি ক্যাম্প বসিয়ে চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করা হবে। বুধবার ফ্রি চিকিৎসা ক্যাম্পের আওতায় ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদে ত্রিমোহিনী ইউনিয়ন বাসীদের জন্য দ্বিতীয় দিনের মত ফ্রি চিকিৎসা ক্যাম্প বসিয়ে এই কার্যক্রমের পরিচালনা হয়। পর্যায়ক্রমে প্রত্যেকটি ইউনিয়নে এই ক্যাম্প বসানো হবে।

চিকিৎসা ক্যাম্পে বুধবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত চিকিৎসা সেবার মাধ্যমে ৫ শত ২২ জন অসহায় ও দুস্থ্য রুগীদের চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করা হয়েছে। এর মধ্যে ৩ শত ৪৫ জন মহিলা রুগী ও ১৭ জন শিশু রুগী চিকিৎসা গ্রহণ করেছে। এছাড়াও ডাক্তারদের চিকিৎসা সেবার মাধ্যমে কোন রুগী যদি কোন প্রকার পরীক্ষা করার প্রয়োজন হয় তাহলে ওই রুগীকে হেলথ কেয়ারে ২৫% ডিসকাউন্টের মাধ্যমে পরীক্ষা করা হচ্ছে। উক্ত ক্যাম্পে দিনভর চিকিৎসা সেবা প্রদান করেছিলেন ডাক্তার জি কে সামছুজ্জামান, ডাঃ জি কে এম আশরাফুজ্জামান, ডাঃ গোলাম মুক্তাদির, ডাঃ জুয়েল হাসান।

ক্যাম্প পরিচালনাকালে হেলথ কেয়ার হাসপাতালের এক ঝাক অভিজ্ঞ সেবিকা দ্বারা রুগীদের সেবা করা হয়। ফ্রি চিকিৎসা ক্যাম্প উপলক্ষে ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদ চত্ত¡রে রুগীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। শান্তি ও শৃঙ্খলা পরিবেশে চিকিৎসা সেবা প্রদান করতে পারায় হেলথ কেয়ারের পক্ষ থেকে ইউনিয়নবাসীকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

error: লাল সবুজের কথা !!