কেশবপুরে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাঈদের ব্যাপক গণসংযোগ

10
কেশবপুর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে সাংবাদিক সাঈদের আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দাবী

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনের তারিখ ঘোষণা না হলেও ভাইস চেয়ারম্যান পদে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাঈদুর রহমান সাঈদ উপজেলা ব্যাপী ব্যাপক গণসংযোগ করে চলেছেন।

জানাগেছে, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাঈদুর রহমান সাঈদ উপজেলার সকল জাতীয় অনুষ্ঠান, বিভিন্ন দিবসের অনুষ্ঠান, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সমাজ সচেতনামূলক কর্মকান্ড, শিক্ষামূলক কর্মকান্ড, ক্রীড়া অনুষ্ঠান-সহ সকল অনুষ্ঠানে উপস্থিত থাকার কারণে তিনি উপজেলা বাসীর হৃদয়ে নিজেকে স্থান করে নিয়েছেন। সকল সময় দরিদ্র ও অসহায় মানুষের পাশে থাকেন বলে তিনি ইতিমধ্যে গরীবের বন্ধু হিসাবে পরিচিতি লাভ করেছেন।

উপজেলা ব্যাপী সকল ক্রীড়া অনুষ্ঠানে উপস্থিত থাকার কারণে তিনি ইতিমধ্যে ক্রীড়ানুরাগী হিসাবে খ্যাতি লাভ করেছেন। সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা সংক্রান্ত সকল অনুষ্ঠানে উপস্থিত থাকার কারণে ইতিমধ্যে তিনি শিক্ষা অনুরাগী হিসাবে খ্যাতি লাভ করেছেন।

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবন-মান উন্নয়নে কাজ করার জন্য তিনি দলিত বান্ধব হিসাবে পরিচিতি লাভ করেছেন। তাছাড়া তিনি বাল্যবিবাহ প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে, শিক্ষা থেকে ঝরে পড়া রোধ, ইভটিজিং প্রতিরোধ, সন্ত্রাস ও মাদক প্রতিরোধে ব্যাপক ভূমিকা রেছে চলেছেন। একজন সৎ ও নির্ভিক সাংবাদিক হিসাবে দীর্ঘদিন যাবৎ জনগণকে তথ্য সেবা দেয়ায় চাঁদের আলো নামক সমাজ হিতৈষী সংগঠন-সহ অসংখ্য সংগঠন তাঁকে সম্মাননা প্রদান করেছে।

এদিকে সম্ভাব্য উপজেলা ভাইস চেয়ারমান প্রার্থী হিসাবে তিনি কেশবপুর পৌরসভা-সহ ১১ টি ইউনিয়নের মানুষের দোয়া নিতে উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটে চলেছেন। গণসংযোগের পাশাপাশি বিতরণ করছেন প্রচারপত্র ও লিফলেট।

এ ব্যাপারে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাঈদুর রহমান সাঈদ বলেন, সাংবাদিকতার কারণে আমাকে উপজেলা ব্যাপী ছুটে বেড়াতে হয়।

বিভিন্ন সময়ে উপজেলার অসংখ্য মানুষের চাওয়ার কারণে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে ব্যাপক ভাবে গণসংযোগ করে চলেছি। জনসেবা করার জন্য আমি উপজেলাবাসির দোয়া ও সমর্থন চাই।