সর্বশেষ সংবাদ

কেশবপুরে বেশি দামে লবণ বিক্রি:৭ ব্যসায়ীকে জরিমানা

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুর পৌরশহরে অতিরিক্ত মূল্যে লবন বিক্রির অভিযোগে ভ্রাম্যমান আদালত ৭ ব্যাবসায়ীর কাছ থেকে ২৫শ টাকা জরিমানা আদায় করেছে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু সাইদ জানান, সারা দেশের মত কেশবপুর উপজেলা জুড়ে লবন সংকটের গুজব ছড়িয়ে পড়লে কেশবপুরসহ আসপাশের হাটে, বাজারে সাধারন জনসাধারন লবন কিনতে মুদি দোকনে লাইন দিলে মঙ্গলবার রাতে কতিপয় দোকানি বেশি মূলে লবন বিক্রি করছে এমন অভিযোগে কেশবপুর উপজেলা সহকারী-কমিশনার ভুমি মোঃ এনামুল হক এবং কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু সাঈদ যৌথ ভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে শহরের ব্যবসায়ী জনাল আবেদিন, রমেশ পাল, হাসেম আলি, শাহিনুর রহমান, আয়ুব আলি, মোজাফ্ফার ও লিটোন হোসেনের নিকট থেকে ২হাজার ৫শটাকা জরিমানা আদায় করেন।

এময় ব্যাসায়ীদের কাছথেকে সঠিক মূল্যে লবন বিক্রির অঙ্গিকার নেন। এর আগে সন্ধ্যা থেকে কেশবপুর শহরে থানা পুলিশের পক্ষে সঠিক মূলে লবন বিক্রির জন্য মাইকে প্রচারনা চালানো হয়। এদিকে পৌর মেয়র রফিকুল ইসলামের পক্ষ থেকে কেশবপুর শহরে মাইকিং করা হয়। তাছাড়া সাগরদাঁড়ি, ত্রিমোহিনী, গৌরিঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে মাইকিং করা হয়েছিল।

error: লাল সবুজের কথা !!