কেশবপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন প্রেমিকার

4
লাল সবুজের কথা- Lal Sobujer Kotha

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ কেশবপুরে বিয়ের দাবীতে এক স্কুল পড়ুয়া ছাত্রী তার প্রেমিকের বাড়িতে অনশন করেছে বলে অভিযোগ উঠেছে। এঘটনার পর থেকে ওই প্রেমিক বাড়ি ছেড়ে গাঁ ঢাকা দিয়েছে। খবর পেয়ে ভেরচি ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে যেয়ে ওই ছাত্রী ও প্রেমিকের পিতাকে ফাঁড়িতে নিয়ে যায়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মনোহরনগর গ্রামের মণি সরকারের মেয়ে বাগডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী (১৪) এর সঙ্গে একই গ্রামের প্রকাশ সরকারের ছেলে বিশ্বজিৎ সরকারের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের প্রেমের সম্পের্কের সূত্র ধরে গত প্রায় ২ মাস আগে ওই প্রেমিকাকে নিয়ে বিশ্বজিৎ সরকার বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এই নিয়ে উভয় পক্ষের অভিভাবকরা পাঁজিয়া ইউনিয়ন পরিষদে বসাবসির মাধ্যমে উভয়ের বিয়ের বয়স পূর্ণ না হওয়ায় মিমাংসার মাধ্যমে তাদেরকে নিজ নিজ বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছিল।

এদিকে ওই ছাত্রীর বিয়ে দেওয়ার জন্য তার পিতা পাত্র খুজছিলেন। ওই বিয়েতে ওই প্রেমিকা রাজী না হওয়ায় সে তার প্রেমিককে বিয়ের দাবী নিয়ে মঙ্গলবার সন্ধ্যা থেকে তার প্রেমিক বিশ্বজিতের বাড়ির সামনে অনশন শুরু করেন।

এব্যাপারে পাঁজিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য বৈদ্যনাথ বলেন, মেয়ে ও ছেলের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সূত্র ধরে তারা প্রায় ২ মাস আগে বাড়ি থে