কেশবপুরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

আজিজুর রহমান, কেশবপুর থেকে: কেশবপুরে দোরমুটিয়া সম্মিলনী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে দোরমুটিয়া সম্মিলনী মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিকী বিপুলের সভাপতিত্বে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা অফিসার তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুল ইসলাম মুক্ত, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রভাষক আলাউদ্দীন আলা, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, গৌরিঘোনা ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান হাবিব, যশোর জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর প্যানেল মেয়র বিএম বিশ্বাস শহিদুজ্জামান শহিদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দোরমুটিয়া সম্মিলনী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দীন, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক আবু সাঈদ লাভল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন শ্রমিক নেতা শহিদুজ্জামান শহিদ, ইউপি সদস্য কামাল হোসেন, লিয়াকত আলী, মহিলা ইউপি সদস্য সন্ধ্যা রানী, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবসহ দোরমুটিয়া সম্মিলনী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

error: লাল সবুজের কথা !!