সর্বশেষ সংবাদ

কেশবপুরে বাংলাদেশ ব্যাংকের অর্থায়নে খেলাধূলার সামগ্রী বিতরণ ও দক্ষতা প্রশিক্ষণ অনুষ্ঠিত

আজিজুর রহমান, কেশবপুর থেকে: বাংলাদেশ ব্যাংক দূর্যোগ ব্যবস্থাপনা ও সামাজিক দায়বদ্ধতা তহবিলের অর্থায়নে ও স্বেচ্ছাসেবী সংস্থা ভলান্টিয়ার্স এসাসিয়েশন ফর বাংলাদেশ (ভাব বাংলাদেশ) এর বাস্তবায়নে মঙ্গলবার সকালে কেশবপুরে এস এস জি বরণডালী মাধ্যমিক বিদ্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে ৫টি মাধ্যমিক বিদ্যালয়ে খেলাধূলার সামগ্রী বিতরণ করা হয়েছে।

একই দিনে অত্র বিদ্যালয়ের ৫০ শিক্ষার্থীকে দিনব্যাপী প্রশিক্ষণ প্রদান করেন ভাব বাংলাদেশের প্রেগ্রাম অফিসার আরিফুর রহমান। প্রধান শিক্ষক দীপঙ্কর দাসের সভাপতিত্বে কেশবপুর মধুশিক্ষা নিকেতন মাধ্যমিক বিদ্যালয়, সাতবাড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ত্রিমোহিনী মাধ্যমিক বিদ্যালয়, এস এস জি বরণডালী মাধ্যমিক বিদ্যালয় ও বুড়িহাটি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীর হাতে ক্রীড়া সামগ্রী তুলে দেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাঈদুর রহমান সাঈদ ও ভাব বাংলাদেশের প্রোগ্রাম অফিসার আরিফুর রহমান।

বক্তব্য রাখেন শিক্ষক গোপীনাথ চৌধুরী ও কামরুজ্জামান লাল্টু। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক রাবেয়া খন্দকার ও বিশেষ অতিথি হিসাবে বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক মোঃ জাকারিয়ার উপস্থিত থাকার কথা থাকলেও দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে তাঁরা আসতে পারেননি। উল্লেখ্য ভাব বাংলাদেশ গ্রামাঞ্চলের শিক্ষার গুনগত মান উন্নয়নে বহুমুখী কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।

error: লাল সবুজের কথা !!