সর্বশেষ সংবাদ

কেশবপুরে বাংলাদেশ ব্যাংকের অর্থায়নে ১৫০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুরে বাংলাদেশ ব্যাংক দূর্যোগ ব্যবস্থাপনা সামাজিক দায়বদ্ধতা তহবিলের অর্থায়নে ও স্বেচ্ছাসেবী সংস্থা ভলান্টিয়ার্স এসাসিয়েশন ফর বাংলাদেশ (ভাব বাংলাদেশ) এর বাস্তবায়নে ৫ টি মাধ্যমিক বিদ্যালয়ের ১৫০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ হিসেবে স্কুল ব্যাগ, খাতা, কলম, পেনসিল, স্কেল-সহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।

কেশবপুর মধুশিক্ষা নিকেতন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেনের সভাপতিত্বে বিদ্যালয়ের হলরুমে প্রধান অতিথি হিসেবে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাঈদুর রহমান সাঈদ উপজেলার কেশবপুর মধুশিক্ষা নিকেতন মাধ্যমিক বিদ্যালয়, সাতবাড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ত্রিমোহিনী মাধ্যমিক বিদ্যালয়, এস এস জি বরণডালী মাধ্যমিক বিদ্যালয় ও বুড়িহাটি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ১৫০ জন শিক্ষার্থীর হাতে ওই শিক্ষা উপকরণ তুলে দেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতবাড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ ও ভাব বাংলাদেশের প্রোগ্রাম অফিসার আরিফুর রহমান। গ্রামাঞ্চলের মাধ্যমিক বিদ্যালয়ে স্থায়িত্বশীল মানসম্মত শিক্ষা উন্নয়ন প্রকল্পের আওতায় ওই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য ভাব বাংলাদেশ গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের গুনগত শিক্ষা নিশ্চিত করার জন্য প্রশিক্ষণ, ক্রীড়া সামগ্রী বিতরণ, কম্পিউটার বিতরণ-সহ নানামুখী কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।

error: লাল সবুজের কথা !!