কেশবপুরে বখাটের হামলায় এক কলেজ ছাত্রী আহত

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুরে উত্ত্যক্তর প্রতিবাদ করায় বখাটেরা এক কলেজ পড়–য়া ছাত্রীকে মারপিঠ করে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে। পরে ওই বখাটে নিজের অপকর্ম ঢাকার জন্য বিষপান করে আতœহত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চিংড়া ও বগা গ্রামে।

বখাটের হামলায় ওই ছাত্রী বর্তমান কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। উপজেলার চিংড়া গ্রামের মোসলেম উদ্দিন শেখের মেয়ে সাতক্ষীরা কলেজের ছাত্রী নাজমা খাতুন (২৫) সাংবাদিকদের জানান, একই উপজেলার বগা গ্রামের আফাজুল হোসেন গত ৩/৪ মাস ধরে আমাকে উত্ত্যক্ত করে আসছে। চিংড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলেকে বুধবার সকাল ৮ টার দিকে প্রাইভেট পড়ানো শেষে বাড়ি ফেরার পথে আফাজুল হোসেন মুক্তির মোড়ে আমাকে পথের মধ্যে আটকিয়ে উত্ত্যক্ত করছিল। এসময় আমি উত্ত্যক্তর প্রতিবাদ করায় বখাটে আফাজুল হোসেনসহ ২/৩ জন মিলে আমাকে লাঠি দিয়ে বেদম মারপিঠ করে গুরুতর আহত করে। এরিপোর্ট লেখা পর্যন্ত কেশবপুর থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছিল বলে আহত নাজমা খাতুন জানান।

এদিকে এলাকাবাসী জানান, ওই বখাটে আফাজুল হোসেন ওই ছাত্রীকে মারপিঠ করার পর গত ৭ অক্টোবর বিকালে বিষপান করে তার অপকর্ম ঢাকার জন্য আতœহত্যার চেষ্টা করে। এলাকাবাসী তাকে দ্রæত কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে তার অবস্থার অবনতি হওয়ায় কর্মরত ডাক্তার তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন। আহত কলেজ ছাত্রী ও তার পিতা মোসলেম উদ্দিন শেখের সূত্রে জানা গেছে, ওই বখাটে বিষপান করে আত্নহত্যার চেষ্টা করেছে।

error: লাল সবুজের কথা !!