সর্বশেষ সংবাদ

কেশবপুরে প্রধান শিক্ষক কর্তৃক গ্রন্থাগারিককে হুমকি, থানায় জিডি

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি:
কেশবপুরে এক সহকারি গ্রন্থাগারিক হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কেশবপুর থানায় জিডি করা হয়েছে যার নং- ২৪৩, তারিখ- ০৭/০৮/১৮।

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার দোরমুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি গ্রন্থাগারিক পদে কর্মরত আছেন নিগার সুলতানা। তার পিতা আয়ুব আলী একজন আইনজীবী। ওই বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন সংক্রান্ত বিষয় নিয়ে তার পিতার সাথে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীল রতন সরকারের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে।

এরই জের ধরে ৬ আগস্ট দোরমুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একই বিদ্যালয়ের সহকারি গ্রন্থাগারিক নিগার সুলতানাকে বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর একা পেয়ে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করে। এমনকি বিদ্যালয় থেকে বহিস্কার করাসহ বিদ্যালয়ের না যাওয়ার জন্য হুমকি দেয়। প্রধান শিক্ষক কর্তৃক এহেন হুমকির ঘটনায় সহকারি গ্রন্থাগারিক নিগার সুলতানা তার পরিবার নিয়ে আতংকে রয়েছে। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে সহকারি গ্রন্থাগারিক নিগার সুলতানা কেশবপুর থানায় জিডি করেছেন।

এ ব্যাপারে দোরমুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীল রতন সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, আমি তাকে কোন হুমকি দেয়নি। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সঠিক নয়।

error: লাল সবুজের কথা !!