কেশবপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত-২ নগদ টাকা লুট

6
কেশবপুর

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষরা হামলা চালিয়ে ২ জনকে পিটিয়ে গুরুত্বর আহত করার পর নগদ টাকা লুট করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রফিকুল সরদার বাদি হয়ে ৫ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে রফিকুলের ভাই সাহাবুদ্দিন সরদার জানান। আহত ২ ব্যক্তিকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার বসুন্তিয়া গ্রামের রফিকুল সরদারের ছেলে আহত সোহরাব সরদার (১৬) সাংবাদিকদের জানান, আমি ইটের ভাটায় শ্রমিক হিসাবে কাজ করি। আমার কাছে একই গ্রামের সামাদ সরদারের ছেলে ইট ভাটার সর্দার আসাদুল কোন টাকা না দিয়েই আমাকে জোর করে ভাটায় কাজ করার জন্য চাপ সৃষ্টি করে।

তার কথায় রাজি না হওয়ায় আমার কাছে পাওনা ২০ টাকা পাবে বলে ১ অক্টোবর সন্ধ্যায় মঙ্গলকোট বাজারে কামরুল সরদার, মনিরুল সরদার, আতিয়ার সরদার, সাত্তার সরদার মিলে লাঠিসোটা দিয়ে আমাকে মারপিট করতে থাকে। এ সময় আমার ব্যবসায়ী চাচা শাহাবুদ্দি সরদার (৩৫) ঠেকাতে আসলে তাকেও মারপিট করা হয়। এ সময় প্রতিপক্ষরা আমার পকেটে থেকে ও চাচার পকেটে থেকে নগদ টাকা জোর পূর্বক ছিনিয়ে নেয়। এ ব্যাপারে আসাদুলের মুঠোফোনে বার বার ফোন দেওয়া হলেও তার ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ ব্যাপারে কেশবপুর থানা এস আই সিকদার রকিব উদ্দীন বলেন, রফিকুল সরদার বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে।