কেশবপুরে পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

13
কেশবপুরে পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

আজিজুর রহমান, কেশবপুর থেকে : কেশবপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষরা হামলা চালিয়ে মহিলাসহ ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতদের মধ্যে ১জনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাকিরা স্থানীয় চিকিৎসা নিয়েছে।  এঘটনায় আব্দুল গফুর খান বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার কোমরপুর গ্রামের আব্দুল গফুর খানের ছেলে সাঈফুল ইসলাম খান একই গ্রামের মতলেব খানের ছেলে আলামিন খানের সাথে গত ৬ মাস আগে কক্সবাজার এফ কে বি ইটভাটায় শ্রমের কাজ করতে যান। কাজের সুবাদে সাঈফুল ইসলাম খান আলামিন খানের কাছে ৪৫ হাজার টাকা পায়।

এই পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে কথা কাটা-কাটির একপর্যায়ে আলামিন খান, স্ত্রী হিরা বেগম, ভাই রুহুল আমীন খান, পিতা মতলেব খান মিলে লাঠি-সোটা দিয়ে সাঈফুল ইসলাম খান (২৭), তার স্ত্রী রেশমা বেগম (২১), পিতা গফুর খান (৫৫) কে মারপিঠ করে গুরুতর আহত করে। আহতদের মধ্যে সাঈফুল খানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সরাসরি মতলেব খানের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, সাঈফুল খান আমার ছেলের কাছে কোন টাকা পাবে না। পাওনা টাকা দাবী করে তারা মিলে আমাকে, আমার ছেলে আলামিন খান ও বৌমা হিরা বেগমকে মারপিঠ করেছে। আমরা স্থানীয় চিকিৎসা নিয়েছি।

এ ব্যাপারে কেশবপুর থানার এসআই মনিরুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং উভয় পক্ষকে থানায় ডাকার দিন ধার্য করা হয়েছে।