সর্বশেষ সংবাদ

কেশবপুরে নব নির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবির পলাশের শুভেচ্ছা বিনিময়

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধি: কেশবপুরে মজিদপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান বিএনপি নেতা হুমায়ুন কবির পলাশ ইউনিয়নের দলীয় নেতা-কর্মীসহ জনসাধারণের সাথে শুভেচ্ছা এবং কুশল বিনিময় করে চলেছেন। গত ২৫ জুলাই অনুষ্ঠিত উপনির্বাচনে তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম সরোয়ারকে পরজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন।

তিনি গত বুধবার সন্ধ্যায় দলীয় নেতা-কর্মিদের সাথে ইউনিয়নের মির্জাপুর গ্রাম ও গোলাঘাটা বাজারে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা এবং কুশল বিনিময় করেন। এ সময় তাঁর সঙ্গে ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ভ্যান্ডার সাহিদুজ্জামান সাঈদ, বিএনপি নেতা মোজাফ্ফার হোসেন, ইউপি সদস্য জাকির হোসেন, শহিদুল ইসলাম মনা, লুৎফার রহমান উথান, যুবদল নেতা আজিজুল হাকিম, ছাত্রদল নেতা মাসুম বিল্লাহ প্রমূখসহ স্থানীয় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগের দু’দিনে তিনি একই ভাবে ইউনিয়নের কুসুলদিয়া গ্রাম, নই বাজার, শ্রীফলা গ্রাম, শ্রীফলা বাজার, আটন্ডা গ্রাম, ল´ীনাথকাঠি গ্রাম, প্রতাপপুর গ্রাম, প্রতাপপুর বাজার, শিকারপুর গ্রাম, শিকারপুর বাজার, হিজেলতলা গ্রাম, পাত্রপাড়া গ্রাম, দেউলি গ্রাম, শীরামপুর গ্রাম, বায়সা গ্রাম, বাগদহা গ্রাম ও মজিদপুর গ্রামের বিভিন্ন পাড়া-মহাল্ল¬ায় গিয়ে দলীয় তৃণমূল নেতা-কর্মীসহ জনসাধারণের সাথে শুভেচ্ছা এবং কুশল বিনিময় করেন।

error: লাল সবুজের কথা !!