সর্বশেষ সংবাদ

কেশবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা মহিলাসহ আহত ৪

আজিজুর রহমান, কেশবপুর থেকে: কেশবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৪ জন আহত হয়েছে। এর মধ্যে ৩ জনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যজন স্থানীয় চিকিৎসা নিয়েছে।

এঘটনায় হাসিনা বেগম বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বেগমপুর গ্রামের ইজ্জত আলী বিশ্বাসের বাড়িতে রবিবার দুপুরে একই গ্রামের আব্দুল মান্নান খার একটি বাছুর গরু যায়। এই নিয়ে কথা কাটা-কাটির একপর্যায়ে আব্দুল মান্নান খা, তার স্ত্রী শাহানাজ বেগম, ছেলে রাজু খা, জাহিদ হোসেন খা ও ফারুক হোসেন খা মিলে লাঠি সোটা দিয়ে ইজ্জত আলী বিশ্বাসের বসত বাড়িতে যেয়ে হামলা চালানোসহ বসত বাড়ির ঘরের ভিতর থাকা একটি পালঙ্গ ভাংচুর করে।

এসময় ইজ্জত আলী বিশ্বাসের স্ত্রী হাসিনা বেগম (৪৫), মেয়ে নাসিমা খাতুন (২৫), আকছেদ আলী বিশ্বাসের স্ত্রী আমেনা বেগম (৪০), আমজেদ হোসেন বিশ্বাসের ছেলে শফিকুল ইসলাম বিশ্বাস (২০) ঠেকাতে আসলে তারা তাদেরকে মারপিঠ করে আহত করার পর নাসিমা খাতুনের গলায় থাকা ২৪ হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের চেইন জোরপূর্বক ছিনিয়ে নেয়। এর মধ্যে আহত হাসিনা বেগম, নাসিমা বেগম, আমেনা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সরাসরি আব্দুল মান্নান খার কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, তাদেরকে আমরা মারপিঠ করিনি। তাদের হামলায় আমার স্ত্রী শাহানাজ বেগম (৫০) আহত হয়। আমার স্ত্রী স্থানীয় চিকিৎসা নিয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার এসআই ফজলে রাব্বী বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: লাল সবুজের কথা !!