কেশবপুরে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৩

38
কেশবপুরে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৩

আজিজুর রহমান, কেশবপুর থেকে : কেশবপুরে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। এর মধ্যে ১ জনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি আহতরা স্থানীয় চিকিৎসা নিয়েছে। এঘটনায় মঙ্গল দাস বাদী হয়ে কেশবপুর থানায় ২ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বাশবাড়িয়া গ্রামের শম্ভু দাসের ছেলে সৌরভ দাস (৩) তাদের বাড়ির পাশে পাঁকা রাস্তার ওপর দাড়িয়ে ছিল। এসময় বাশবাড়িয়া বাজারে লেদের দোকানদার মালিক কলারোয়া উপজেলার বসন্তপুর গ্রামের শফিকুল ইসলাম মটর সাইকেল যোগে আসার পথে সৌরভের গায় লেগে যায়।

এই নিয়ে কথা কাটা-কাটির একপর্যায়ে লোহার পাত দিয়ে শফিকুল ইসলাম ও বাশবাড়িয়া গ্রামের মৃত রেয়াজন সরদারের স্ত্রী চায়না বেগম মিলে মঙ্গল দাসের ছেলে অসিত দাস (২৫), রাজু দাসের ছেলে তাপস দাস (২৩), নারায়ন দাসের ছেলে কার্তিক দাস (২৮) কে তারা মারপিঠ করে আহত করে।

আহতদের মধ্যে অসিত দাসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এব্যাপারে শফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, তাদেরকে আমরা মারপিঠ করিনি। আমার বিরুদ্ধে যে মারপিঠের অভিযোগ উঠেছে তা ষড়যন্ত্র মূলক।