কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই আহত

17
লাল সবুজের কথা- Lal Sobujer Kotha

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই গুরুতর আহত হয়ে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। উপজেলার পরচক্রা গ্রামের সাজ্জাত সরদারের ছেলে ডাক্তার বাহারুল সরদার (২৫) সাংবাদিকদের জানান দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল আমার বড়ভাই জাহিদুল সরদারের সাথে।

এরই জের ধরে বুধবার রাত ১১ টার দিকে আমি বাড়ি থেকে বেরিয়ে রাস্তার উপর আসলে ওত পেতে থাকা আমার ভাই জাহিদুল সরদার আমাকে পেছন থেকে হঠাৎ করে টর্চলাইট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এসময় আমি বড় ভাইকে মারার ঘটনা জিঞ্জাসা করলে সে আমাকে বিভিন্ন ভয়-ভিতিসহ হুমকি দিয়ে বলে যদি তুই বেশি বাড়াবাড়ি করিস তাহলে তোকে হত্যা করে ফেলব বলে হুমকি দেয়।

এ ব্যাপারে মুঠোফোনে জাহিদুল সরদারের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান ,আমার ভাইয়ের সঙ্গে কোন জমি-জায়গা নিয়ে বিরোধ নেই। আমার ছোট ভাই বাহারুল সরদার ওই দিন রাতে আমার মা ও খালাকে মারপিঠ করেন। তারপরও সে আমার পিতার ওপর চড়াও হয়ে ওঠে। সেজন্য আমি ছোটভাইকে ৩/৪ টা ঘুষি মেরেছি। তাকে হত্যার হুমকি দেওয়ার কোন প্রশ্নই ওঠে না। পরিকল্পিতভাবে যে হত্যার হুমকির বিষয়টি সম্পূর্ণ বানোয়াট।