কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা মহিলাসহ আহত ৫

16
কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা মহিলাসহ আহত ৫

আজিজুর রহমান, কেশবপুর থেকে : কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৫ জন আহত হয়েছে। এর মধ্যে ৪ জনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য জন স্থানীয় চিকিৎসা নিয়েছে।

উপজেলার পরচক্রা গ্রামের মৃত আজিজুর রহমান মোড়লের ছেলে আজহারুল ইসলাম মোড়লের সাথে একই গ্রামের মৃত ইমান আলী মোড়লের ছেলে আবুল কালাম মোড়লের দীর্ঘদিন ধরে জমি জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। আজহারুল ইসলাম মোড়ল (৪৫) সাংবাদিকদের জানান, বুধবার বিকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আমার মুদি দোকানের সামনে এসে মৃত ইমান আলী মোড়লের ছেলে আবুল কালাম মোড়ল, জাহাঙ্গীর হোসেন মোড়ল, আলমগীর হোসেন মোড়ল মিলে লাঠি-সোটা দিয়ে হঠাৎ করে আমাকে মারপিঠ করতে থাকে।

এসময় আমার ভাই হাফিজুর রহমান মোড়ল (৪০), আমার স্ত্রী নাজমা বেগম (৩০), ছেলে পারভেজ হোসেন মোড়ল (১০), মেয়ে সেলিনা ইয়াসমিন সুইটি (১৫) ঠেকাতে আসলে তাদেরকেও তারা মারপিঠ করে গুরুতর আহত করে। আহতদের মধ্যে আজহারুল ইসলাম মোড়ল, হাফিজুর রহমান মোড়ল, নাজমা বেগম, সেলিনা ইয়াসমিন সুইটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে বলে আহত আজহারুল ইসলাম মোড়ল জানান।

এ ব্যাপারে জাহাঙ্গীর হোসেন মোড়লের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, তাদের সাথে আমাদের জমি নিয়ে কোন বিরোধ নেই। তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে বুধবার বিকালে তারা আমাকে ও আমার ভাই আবুল কালাম মোড়লকে মারপিঠ করেছে। আমরা ২ ভাই কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছি।