কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৪

আজিজুর রহমান, কেশবপুর থেকে: কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষরা হামলা চালিয়ে ৪ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে। আহতদেরকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলার চাঁদড়া গ্রামের তোফাজ্জ্বেল মোড়লের সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের সলেমান সানার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার বিকালে তাদের মধ্যে কথা কাটা-কাটি হয়। আহত রুবেল সানা (২৫) সাংবাদিকদের জানান, কথা কাটা-কাটির একপর্যায়ে সলেমান সানা, তার ছেলে কাসেম সানা, রবিউল সানা, হাসান আলী সানা, আব্দুল কাদের সানার ছেলে ইসরাফিল সানা, ইসমাইল সানা, ইব্রাহিম সানা মিলে লাঠি ও দেশী অস্ত্র দিয়ে আমাকে মারপিঠ করে রক্তাক্ত জখম করে।

এসময় প্রতিবেশী মৃত মোজাম মোড়লের ছেলে মোশারফ মোড়ল (৪৬), মৃত নুর আলী সানার ছেলে আসাদুল সানা (২৮), সামছুজ্জামান সানার ছেলে কামরুল সানা (২১) ঠেকাতে আসলে তাদেরকেও মারপিঠ করে গুরুতর আহত করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত কেশবপুর থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে আহতরা জানান। এব্যাপারে সরাসরি কাসেম সানার কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, তারাও আমাকে ও আমার পিতাকে মারপিঠ করে আহত করেছে। আমরা বর্তমানে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছি।

error: লাল সবুজের কথা !!