কেশবপুরে জমি বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৩

12

আজিজুর রহমান, কেশবপুর থেকে : কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষরা হামলা চালিয়ে মহিলাসহ ৩ জনকে মারপিঠ করে গুরুতর আহত করেছে। এরমধ্যে ১ জনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি আহতরা স্থানীয় চিকিৎসা নিয়েছে।

উপজেলার বারুইহাটি গ্রামের শফিকুল মোল্যা সাংবাদিকদের জানান, একই গ্রামের নিজাম আলী মোল্যার সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে শনিবার সন্ধ্যায় নিজাম আলী মোল্যার সাথে কথা কাটা-কাটির একপর্যায়ে নিজাম মোল্যা, তার ছেলে হাসানুর মোল্যা, আব্দুর জব্বার মোল্যার ছেলে রেজাউল মোল্যা, তার ছেলে ইমরান মোল্যা, মোস্তাকিন মোল্যার ছেলে আলামিন মোল্যা ও তার ভাই আলতাফ হোসেন মোল্যা মিলে বাঁশের লাঠি ও দেশী অস্ত্র দিয়ে আমার স্ত্রী আছিয়া বেগম (৩০) কে মারপিঠ শুরু করে।

এসময় একই গ্রামের শহিদুল মোল্যার ছেলে হাবিবুর ইসলাম মোল্যা (৩০), তার ভাই কাদের মোল্যা (২৩) কে প্রতিপক্ষরা মারপিঠ করে। আহতদের মধ্যে রক্তাক্ত অবস্থায় আছিয়া বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরিপোর্ট লেখা পর্যন্ত কেশবপুর থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে আহতরা জানান। এব্যাপারে হাসানুর মোল্যার বক্তব্য নেওয়ার জন্য বারবার ফোন দেওয়া হলেও তার ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।