কেশবপুরে ছেলের হাতে পিতা মাতা মারপিঠের শিকার প্রতিবাদ করায় বড় ভাইয়ের শাবলের আঘাতে মেঝভাই গুরুতর আহত

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুরে ছেলের হাতে পিতা মাতা মারপিঠের শিকার হয়েছে। পিতা মাতা মারপিঠের ঘটনার প্রতিবাদ করায় বড় ভাইয়ের শাবলের আঘাতে মেঝ ভাই গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এর মধ্যে কবীর সরদারকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে পিতা মাতা স্থানীয় চিকিৎসা নিয়েছে। উপজেলার শ্রীফলা গ্রামের ছেরমত আলী সরদারের ছেলে আহত কবীর সরদার (২৫) সাংবাদিকদের জানান পারিবারিক বিষয় নিয়ে আমার পিতা ছেরমত আলী সরদার (৬২) ও আমার মা আনোয়ারা বেগম (৫০) কে আমার বড়ভাই কালাম সরদার প্রায় সময় মারপিঠ করতো। সর্বশেষ বুধবার দুপুরে আমার ভাই কালাম সরদার সম্পত্তি লিখে নেওয়ার জন্য আমার পিতা ছেরমত আলী সরদারকে চাপ সৃষ্টি করে। আমার পিতা সম্পত্তি লিখে দিতে অস্বীকার করলে পিতাকে মারপিঠ করে।

এসময় আমি প্রতিবাদ করতে গেলে আমার ভাই কালাম সরদার শাবল দিয়ে আমাকে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর আহত করে। এরিপোর্ট লেখা পর্যন্ত কেশবপুর থানায় অভিযোগ হয়নি বলে আহত কবীর সরদার জানান।

এ ব্যাপারে মুঠোফোনে কালাম সরদারের বক্তব্য নেওয়ার জন্য বারবার ফোন দেওয়া হলেও তার ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

error: লাল সবুজের কথা !!