সর্বশেষ সংবাদ

কেশবপুরে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত-১

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুরে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা হামলা চালিয়ে এক যুবককে মারপিঠ করে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ব্যক্তিকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আবু ইছা শেখ বাদী হয়ে কেশবপুর থানায় ৪ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ সূত্রে ও উপজেলার মহদেবপুর গ্রামের মৃত নফর আলী শেখের ছেলে আহত আবু ইছা শেখ (৩০) সাংবাদিকদের জানান একই গ্রামের মৃত রজব আলী শেখের ছেলে কামাল শেখের সঙ্গে জমি জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার বিকালে আমার সম্পত্তির ওপরে লাগানো ১০ হাজার টাকা দামের একটি শিশু গাছ কর্তন করে দেয় কামালসহ তার ভাইয়েরা। গাছ কাটার প্রতিবাদ করায় কামাল শেখ, তার ভাই আব্দুল হাই শেখ, ইসলাম শেখ ও সাঈদ শেখ মিলে লাঠ দিয়ে আমাকে মারপিঠ করে গুরুতর আহত করে।

ব্যাপারে মুঠোফোনে কামাল শেখের বক্তব্য নেওয়ার জন্য বারবার ফোন দেওয়া হলেও তার ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এব্যাপারে কেশবপুর থানার এস আই প্রসেনজিৎ মল্লিক বলেন অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

error: লাল সবুজের কথা !!