কেশবপুরে খেলাঘরের আয়োজনে হনুমানদের অভয়াশ্রমে খাদ্যসামগ্রী বিতরণ

22

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধি: কেশবপুর উপজেলা খেলাঘরের আয়োজনে, হনুমানদের অভয়াশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় তারা বলেন আজকের খেলাঘর, আগামী দিনের বাংলাদেশ স্লোগানকে সামনে রেখে।

বৈশ্বিক মহামারী করোনা পরিস্হিতির মধ্যে, অসহায় পশুপাখির মাঝে ৮ জুন সোমবার সকালে কেশবপুর উপজেলা খেলাঘর আসরের পক্ষ থেকে রামচন্দ্রপুর হনুমানদের অভয়াশ্রমে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।এ সময় সৈয়দ আকমল আলী, সদস্য সচিব কেশবপুর উপজেলা খেলাঘর আসর,সাংবাদিকদের জানায়।

অসহায় পশুপাখিদের মাঝে আজ যে ভাবে উপজেলা খেলা ঘর এগিয়ে এসেছে, এভাবে যদি সরকারও জনপ্রতিনিধিরা এগিয়ে আসে তাহলে আগামীতে কোন পশু পাখি না খেয়ে মারা যাবে না। খাদ্য বিতরণের সময় উপস্থিত ছিলেনআঃ মজিদ বড়ভাই, “খেলাঘর জাতীয় পরিষদের সদস্য” ও আহ্বায়ক “উপজেলা খেলাঘর আসরে সদস্য সচীব সৈয়দ আকমল আলী, “মনোজ খেলাঘর আসর”উপদেষ্টা মন্ডলীর সদস্য ওপাঁজিয়া ইউনিয়ন পরিষসাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, কেশবপুর উপজেলা খেলাঘর আসর যুগ্ম-সম্পাদকতাপস মজুমদার, উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক রমেশ দত্ত, “নতুন স্বপ্ন খেলাঘর আসর” মধ্যকুল শাখার সভাপতি আবদুল্লাহ-আল-ফুয়াদ, সাতবাড়ীয়া শাখা” মৌ খেলাঘর আসর” সভাপতি শেখ সাইফুল্লাহ্ সাইফ, শ্রীরামপুর শাখা “সূর্যতরুন খেলাঘর আসর” সভাপতি আমিনুর রহমান বুলবুল, মনিরুজ্জামান, আব্দুল্লাহ-আল-মামুন, জি.এম মুন্না, মাহফুজ্জামান, রবিউল ইসলাম, শাহজালাল,