কেশবপুরে করোনাভাইরাস প্রতিরোধে খাদ্য বিতরণ

21

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধি : কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে শতাধিক কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন যশোর জেলা ছাত্রদলের সাবেক সহ-দপ্তর সম্পাদক ফারুক হোসেন খান।

শনিবার দুপুরে তিনি দলীয় নেতা-কর্মিদের সাথে নিয়ে ওই ইউনিয়নের পরচাক্রা বাজার, ভান্ডাখোলা বাজারসহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে দরিদ্রদের মাঝে চাল, ডাল, লবণ, সয়াবিন তেল ও গোল আলু বিতরণ করেন।

এর আগের দিন তিনি বাউশলা বাজার, তেঘরী বাজার, জামালগঞ্জ বাজারসহ ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামে দরিদ্রদের মাঝে এ সামগ্রী বিতরণ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন, বিএনপি নেতা দবির উদ্দীন বিশ্বাস, যুবদল নেতা আলতাফ হোসেন, গোলাম হোসেন, আব্দুল লতিফ, ছাত্রদল নেতা মিজানুর রহমান প্রমূখসহ ইউনিয়ন বিএনপি ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

কেশবপুরে ৬ শত ১০ জন দুঃস্থ কর্মহীন মানুষের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ


কেশবপুরে করোনা ভাইরাস মোকাবেলায় ৬ শত ১০ জন দুঃস্থ পরিবারের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোস্তাফিজুল ইসলাম মুক্তর নিজস্ব তহবিল থেকে চিংড়া গ্রামের ভ্যাচালক,ইজিবাইক চালক,চা বিত্রেæতা ও সেলুন কর্মচারীসহ কর্মহীন দুঃস্থদের মাঝে চাল,ডাল,আলুসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন। বিভিন্ন সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাজী আহাজারুল ইসলাম মানিকসহ পরিষদের ইউপি সদস্য গ্রাম পুলিশ, পরিষদের একান্ত সচিব শহিদুল ইসলাম প্রমুখ।