কেশবপুরে উপ-নির্বাচনে বিভিন্ন প্রার্থীর মনোনয়নপত্র জমা

15

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধি : যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থীরা স্ব স্ব দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে সহকারী রিটারনিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশীদের নিকট তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
বুধবার বিকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদের পক্ষে সহকারী রিটারনিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশীদের নিকট মনোনয়নপত্র জমা জমাদেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা ও পৌর মেয়র রফিকুল ইসলাম।

এদিকে বৃহস্পতিবার সকালে বিএনপি মনোনীত প্রার্থী আবুল হোসেন আজাদ সহকারী রিটারনিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশীদের নিকট মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমা দেওয়াকালে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক,সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর মশিয়ার রহমান,বিদ্যানন্দকাটি ইউনিয়ন বিএনপির আহবায়ক কে এম খলিলুর রহমান, সাতবাড়িয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জামাল উদ্দীন প্রমুখ। একই দিন সকালে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য বিশিষ্ট সাংবাদিক হাবিবুর রহমান সহকারী রিটারনিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশীদের নিকট তাঁর মনোনয়নপত্র জমা দিয়েছেন। এসময় তাঁর স্ত্রী জান্নাতুল নাইম, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনু, সদস্য গোলাম মোস্তফা ও মঙ্গলকোট ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নূর ইসলাম সরদার উপস্থিত ছিলেন।