কেশবপুরে আসনে উপ-নির্বাচনে আবুল হোসেন আজাদের গণসংযোগ ও লিফলেট বিতরণ

16

আজিজুর রহমান, কেশবপুর প্রতিনিধি: যশোর – ৬ আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত প্রাথী আলহাজ্ব আবুল হোসেন আজাদ।

বুধবার বিকালে তিনি বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদাক সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জুর নেতৃত্বে উপজেলার গৌরীঘোনা ইউনিয়নের সন্ন্যাসগাছা বাজার, কাশিমপুর বাজার, আগরহাটি বাজার, গৌরীঘোনা বাজার, ভেরচী বাজার ও ভরতভায়না বাজারসহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

গণসংযোগ কালে তাঁর সঙ্গে ছিলেন বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সদস্য যশোর জেলা বিএনপির সদস্য সচীব সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র আল্হাজ্ব আব্দুস সামাদ বিশ্বাস, জাসাসের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দিপু, থানা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান এস এম আলী রেজা।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা বাবর আলী গাজি, অমেদ আলী, ইউনুস আলী, আলিমুজ্জামান রানা, শেখ রুবেল, শেখ রাসেল, আতাউর রহমান প্রমূখসহ স্থানীয় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।