ছাত্রলীগের কেন্দ্রীয় উপ- সাহিত্য সম্পাদক হলেন ছাত্রনেতা শরিফুল ইসলাম

কেন্দ্রীয় কাউন্সিলের প্রায় এক বছর পর আজ প্রধানমন্ত্রীর অনুমোদনের মাধ্যমে ঘোষিত হয়েছে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি। আজ সোমবার ৩০১ সদস্যের কমিটির তালিকা প্রকাশ করা হয়।

কমিটিতে উপ-সাহিত্য বিষয় ক সম্পাদক পদ পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সবুজ চত্বরে বেড়ে উঠা মেধাবী ছাত্রনেতা, রাজপথের লড়াকু সৈনিক, ত্যাগী ছাত্রনেতা, হাজী মুহাম্মদ মহসিন হলের স্লোগানমাস্টার খ্যাত কর্মীবান্ধব নেতা, বাংলাদেশ ছাত্রলীগের গত কমিটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য শরিফুল ইসলাম।

পদপ্রাপ্তির বিষয়ে নিউজ ভিশনের কাছে অনুভূতি জানাতে গিয়ে শরিফুল ইসলাম বলেন, খুবই ভালো লাগছে। শোভন ভাই ও রাব্বানী ভাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার উপর আস্থা রেখে এমন একটা বড় দায়িত্ব দেওয়ার জন্য। আমি যথাসাধ্য চেষ্টা করবো আমার উপর অর্পিত দ্বায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য। আমি সকলের দোয়া চাই।

তিনি মেধা ও যোগ্যতা দিয়ে ছাত্রলীগের সকল কাজে নিজেকে সম্পৃক্ত রেখে মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়তে আজীবন শেখ হাসিনার কর্মী হিসেবে থাকতে চান। তিনি কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের অনুসারী ছিলেন।

উল্লেখ্য, গত বছরের ১১-১২ মে ছাত্রলীগের ২৯ তম জাতীয় সম্মেলন হয়। এর দুই মাস পর ৩১ জুলাই রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যের কমিটি দেয়া হয়।

error: লাল সবুজের কথা !!