কালিগঞ্জে বৈদ্যুতিক বাল্ব জ্বালানোকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত ৩

20

মাসুদ পারভেজ, কালিগঞ্জ: বৈদ্যুতিক বাল্ব জ্বালানোর মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় উভয় পক্ষের ৩ ব্যক্তি রক্তাক্ত জখম হয়েছে। শুক্রবার (৮ মে) বিকাল ৪ টার সময় কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নে আমিয়ান মহাজন পাড়া গ্রামে এঘটনা ঘটে।

আহতরা হলো আমিয়ান গ্রামের জিয়াদ মহাজনের পুত্র রহিম মহাজন(৪৫) তার ভাই করিম মহাজন (৪৬), এবং প্রতি পক্ষের খিদ্দির পুত্র শফিকুল ইসলাম মহাজন (৩৫), আহতদের উদ্ধার করে ঐ দিন সন্ধ্যায় কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে গত শনিবার থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের হয়েছে। থানা এবং অভিযোগ সুত্র থেকে জানা যায়, আমিয়ান গ্রামের জিয়াদ আলী মহাজনের পুত্র আব্দুর রহিম মহাজনের বাড়ির জানালার পাশে একটি বাতি জ্বালাতে নিষেধ করে। নিজেদের ঘরে বাতি না নেভানোয় ক্ষিপ্ত হয়ে খায়রুল মহাজনের পুত্র রাশেদুল মহাজন, খিদ্দির এর পুত্র শফিকুল ইসলাম, ফারুক এবং আইয়ুবের নেতেৃত্বে আরও ৪/৫জন হাতে দা, লাঠি শোঠা নিয়ে সন্ত্রাসী কায়দায় বেধড়ক পিটিয়ে কুপিয়ে জখম করে। ঐ সময় স্থানীয়রা উদ্ধার করে আহতদের কালিগঞ্জ হাসপাতালে ভর্তি করে। বিষয়টি নিয়ে বর্তমান দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।