কালিগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতা রোধে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

তরিকুল ইসলাম লাভলু : সংঘাত ও সংঘর্ষ নয় শান্তি চাই এই শ্লোগানকে সামনে রেখে কালিগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতা রোধে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পিরোজপুর মোড়ে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সহ-সভাপতি মাষ্টার নরীম আলীর সভাপতিত্বে ও কালিগঞ্জ আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান বাবু প্রশান্ত সরকার, নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল হোসেন পাড়, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আল-মামুন সরদার, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ হাবিব ফেরদাউস শিমুল, বিষ্ণুপুর ইউনিয়নের ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক, আফসার আলী, সিরাজুল ইসলাম, কৃষক লীগের জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সরদার গিয়াস উদ্দিন, ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক বাবু চন্ডি চরন মন্ডল, ইউপি সদস্য আব্দুস সাত্তার, সহ উপজেলার অধিকাংশ ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা বলেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা মামলা করার যে পাইতারা করা হয়েছে তার নিন্দা জ্ঞাপন করি।

বিষ্ণপুর ইউপি চেয়ারম্যান শেখ রিয়াজউদ্দিন সড়ক দূর্ঘটনায় কবলিত হয়ে হাসপাতালে ভর্তি হয়ে মামলা করার যে অপচেষ্টা করেছিলো তা প্রত্যক্ষদর্শীদের স্বাক্ষী প্রমানের ভিত্তিতে মিথ্যা বলে প্রমানিত হওয়ায় সে লজ্জাকে ঢাকতে কালিগঞ্জের একটি কুচক্রি রাজনৈতিক মহল সেটিকে ভিন্ন খাতে প্রভাবিত করার নামে সড়ক অবরোধ ও হরতালের ডাক দেয়। কালিগঞ্জের সাধারন জনতা সেটিকে প্রত্যাখান করে এবং কালিগঞ্জ উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন উক্ত সড়ক অবরোধ ও হরতাল বন্ধ করতে সক্ষম হওয়ায় প্রশাসনের কর্মকর্তাগনকে ধন্যবাদ জ্ঞাপন ও তাদের প্রতি কালিগঞ্জ উপজেলা বাসির পক্ষ থেকে কৃতজ্ঞতা স্বীকার করেন।

এছাড়া বক্তারা আরো বলেন নির্বাচন পরবর্তি সময়ে দলের ভাবমুর্তি নষ্ট করতে একটি স্বার্থনেশী মহল বিভিন্ন প্রকার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে, সেটিকে দমন করতে সকলকে সজাগ থেকে একত্রে কাজ করে যেতে হবে।

error: লাল সবুজের কথা !!