কলারোয়া দেয়াড়ায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হবে

বিশেষ প্রতিবেদক: মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে।

রক্ত দিন জীবন বাঁচান -এই প্রতিপাদ্যকে সামনে রেখে-সমাজসেবা ও মানব কল্যাণ মুলক ফ্রি রক্তদান ক্যাম্পেইন /কর্মসূচি পালিত হবে।

আসছে আগামী ১৫ই আগষ্ট (বুধবার) সকাল থেকে সারাদিন ব্যাপী জাতীয় শোক দিবসে ওই স্বেচ্ছায় রক্তদানে সমাজ ও মানব সেবামূলক মহৎ কাজে – সরদার কালামের আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রক্ত কেন্দ্র যশোর বা সমাজ সেবামূলক সংস্থাটি সাতক্ষীরার কলারোয়া দেয়াড়ার,১১ নং দেয়াড়া ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের যৌথ উদ্যোগ /সার্বিক সহযোগিতায় উপজেলার খোরদো বাজার ফ্রি রক্তদান ক্যাম্পেইন /কর্মসূচি পালন করা হবে বলে জানান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে – আয়োজক কমিটির সদস্য উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী রুবেল ।

জানা যায়,১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রক্ত কেন্দ্র যশোর ও উপজেলার দেয়াড়া ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের যৌথ উদ্যোগে ইউনিয়নে প্রথম বারের মত ওই স্বেচ্ছায় ফ্রি রক্তদান ক্যাম্পেইন /কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাতক্ষীরা জেলা আ.লীগের কৃষী বিষয়ক সম্পাদক,আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী (সাতক্ষীরা – ১) জনাব সরদার মুজিব।

এছাড়াও উপস্থিত থাকবেন উপজেলা, ইউনিয়ন ও স্থানীয় নেতৃবৃন্দসহ বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রক্তদান /সমাজসেবামূলক সংস্থা যশোর -ফ্রি রক্তদান ক্যাম্পেইনের সদস্য দল এবং স্থানীয় দলমত নির্বিশেষে সর্বস্তরের জনসাধারণ বলেও জানা যায় ।

ওই সমাজসেবামূলক বা মানব কল্যাণ মুলক ফ্রি রক্তদান ক্যাম্পেইন /কর্মসূচিতে স্বেচ্ছায় রক্তদানে সকলকে আমন্ত্রণ জানান আয়োজক কমিটি ।

error: লাল সবুজের কথা !!