কলারোয়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি : সভাপতি সাঈদ, সাধা: সম্পাদক জজ

53
lal sobujer kotha
lal sobujer kotha

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান গত ৬ জুন এ কমিটির অনুমোদন দিয়েছেন।

কলারোয়া ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি হয়েছেন এস এম আবু সাঈদ এবং সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন শাকিল খান জজ।

এছাড়া, কমিটিতে সহ-সভাপতি হয়েছেন শেখ মারুফ আহমেদ জনি,যুগ্ম সাধারণ সম্পাদক
মো. সামছুজ্জামান টিটু এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন আব্দুস সালাম।

নতুন সভাপতি এস এম আবু সাঈদ ২০০৮ সালে ২ নং জালালাবাদ ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ছিলেন। এছাড়া ২০১০ সালে কলারোয়া সরকারী কলেজে ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ২০১৫ সালে কলারোয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং ২০১৭ সালে উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

সাধারণ সম্পাদক শাকিল খান জজ আমানউল্লাহ কলেজ ছাত্রলীগের সভাপতি ছিলেন ২০১৫ সালে ও কলারোয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন ২০১৭ সালে।

এদিকে, নতুন কমিটির সভাপতি সাঈদ এবং সাধারণ সম্পাদক শাকিল খান জজের বিরুদ্ধে একটি কুচক্রী মহল মাদক গ্রহণের দুইটি ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়েছে। এ বিষয়ে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান অভিন্ন সুরে লাল সবুজের কথা ডট কমকে বলেন, মাদক গ্রহণের ছবিটার বিষয়ে আমরাও শুনেছি। কিন্তু তারা দুজনই পরীক্ষিত ছাত্রলীগ নেতা। ছবিটি এডিট করে ছেড়েছে বলেই মনে হচ্ছে। তারপরও যদি কেউ অভিযোগ করেন আমরা তদন্ত করে ব্যবস্থা নেব।