কলারোয়ায় ৭শতাধিক পরিবারের মাঝে খাদ্য বিতারণ করলেন সাবেক এমপি হাবিব

96

হাবিবুল্লাহ বাহার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পক্ষ থেকে কলারোয়া পৌর বিএনপির সার্বিক ব্যবস্থাপনায় করোনাভাইরাসের (কোভিড-১৯) কারনে কর্মহীন ও সুপার সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র ৭ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২২ জুন) সকাল ১১টায় সাতক্ষীরার কলারোয়া পৌর বিএনপির উদ্যোগে কোল্ডস্টোরেজ মোড় এলাকায় ৫ কেজি চাল, ৩কেজি আলু ও ১ কেজি ডাল সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরণ করা হয়। কলারোয়া পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আখলাছুর রহমান শেলির সভাপতিত্বে ও সাংগাঠনিক সম্পাদক গোলাম রসুলের সঞ্চালনায় উক্ত খাদ্য বিতারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে, কেন্দ্রীয় বিএনপি’র প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব বলেন, বিএনপি সব সময় সাধারণ মানুষের পাশে ছিল,আছে এবং ,থাকবে।নানান সিমাবদ্ধার মধ্যেও নিজেদের সামাথ্য অনুযায়ী সহায়তা করা হচ্ছে। নিজে সুস্থ থাকুন,অপরকে সুস্থ থাকার আহবান জানানও তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিএনপি সিনিয়র সহসভাপতি আব্দুর রশিদ মিয়া, সহ সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ রইচউদ্দীন,সহসভাপতি ফারুক আহম্মেদ মুুুুকুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রকিব মোল্লা, কৃষকদলের সভাপতি আশরাফ হোসেন,পৌর বিএনপির সাধারণ সম্পাদক শেখ শরিফুজ্জামান তুহিন, উপজেলা যুব দলের সভাপতি আব্দুল কাদের বাচ্চু, সাধারণ সম্পাদন এম এ হাকিম সবুজ,সাধারণ সম্পাদন এম এ হাকিম সবুজ, সাংগাঠনিক সম্পাদক সালাউদ্দীন পারভেজ, বিএনপির নেতা আব্দুর রাজ্জাক, কামরুল ইসলাম, শওকার হোসেন, রফিকুল, ছাত্রদল নেতা তাওফিকুর রহমান সঞ্জু প্রমুুখ।