সর্বশেষ সংবাদ

কলারোয়া পৌরসভা পানি সরবরাহ ও স্যানিটেশন কমিটির সভা

জুলফিকার আলী,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন (ওয়াটসন) কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ৯টার দিকে এ সভাটি অনুষ্ঠিত হয়।

পৌরসভার হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল। আন্তর্জাতিক বেসকারী উন্নয়ন সংস্থা প্র্যাকটিক্যাল এ্যাকশন ও উত্তরণের আয়োজনের ওয়াটসন কমিটির সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন-পৌর সভার সহকারী প্রকৌশলী ওজিহুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা আরিফ হোসেন, প্র্যাকটিক্যাল এ্যাকশনের প্রতিনিধি শাহানাজ পারভীন মিনা, উত্তরণের প্রতিনিধি রাহুল দে, পৌর কাউন্সিলর ফারহানা হোসেন, সন্ধ্যা রানী বর্মন, লুৎফুন নেছা, শেখ জামিল হোসেন, মেজবাহ উদ্দিন লিলু, রফিকুল ইসলাম, আলফাজ উদ্দিন, ইমাদ হোসেন, মফিজুল হক, শিক্ষক মাহফুজুর রহমান মাফুজ, সুরেন্দ্র শেখর সাহা কাজল, ছরোওয়ার্দ্দী, মীর তৌহিদুর রহমান তোহিদ, ইমরুল ইসলাম, জুলফিকার আলী, নাজমুল হোসেন, আল আমিন পমুখ।

উল্লেখ্য-কলারোয়া পৌরসভায় পানি স্যানিটেশন এবং হাইজিন বিষয়ক টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন প্রকল্পের কার্যক্রম সঠিক ও ফলপ্রসূভাবে বাস্তবায়নের উপর নিয়ে আলোচনা করা হয়।

error: লাল সবুজের কথা !!