করিমগঞ্জ পিটুয়া বাজারে মাদক জুয়া সন্ত্রাস ও জঙ্গী বিরোধী মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে

জনি হোসেন করিমগঞ্জ প্রতিনিধিঃ করিমগঞ্জ উপজেলার পিটুয়া বাজারে মাদক, জুয়া, সন্ত্রাস, ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্টিত হয়েছে। আজ (১১ফ্রেব্রয়ারি) সোমবার বিকেল ৫টায় করিমগঞ্জ থানার উদ্যোগে ও পিটুয়া বাজারের ইউনিয়ন পরিষদের সহায়তায় মজিবুর রহমান এর সভাপতিত্বে পিটুয়া বাজার কার্যলয় প্রাঙ্গনে এই মত বিনিময় সভা অনুষ্টিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব মজিবুর রহমান । অন্যন্যের মাঝে উপস্থিত ছিলেন ওসি তদন্ত মোঃ পারভেছ (এস আই) ফারুক এস আই মোঃ ময়নাল,উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ রেফায়েত উল্লাহ, মাসুদুর রহমান মুছা,মোঃ দেওয়ান আলী, মোঃ আলী আকবর মৌলবী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন,করিমগঞ্জ সহ বিভিন্ন এলাকায় এখন মাদকের রাজ্যে আছে। বিভন্ন গ্রাম ইউনিয়নকে মাদক মুক্ত করতে হলে শুধু আলোচনা সভা করেই সমস্যা সমাধান করা যাবে না, এ সমস্যা সমাধান করতে হলে আইনশৃঙ্খা বাহিনীকে আরও কঠোর হতে হবে।পিটুয়া বাজারের জনগন বলেন, আমাদের ইউনিয়নকে মাদক, জুয়া ও সন্ত্রাস মুক্ত একটি আদর্শ ইউনিয়ন করতে চাই, আপনারা বলুন এব্যাপারে আমাকে সহযোগিতা করবেন কি না।

এসময় উপস্থিত জনতা করতালি দিয়ে স্বগত জানান ওসি জনাব মজিবুর রহমান।প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ (ওসি) জনাব মজিবুর রহমান বলেন,আমরা মাদক, জুয়া ও সন্ত্রাস নির্মুলে সর্বদায় চেষ্টা চালিয়ে যাচ্ছি এবং ইতোমধ্যে এই ইউনিয়ন থেকে বেশ কিছু মাদক ব্যবসায়ীকে মাদকসহ আটক করে আইনের মুখোমুখি করেছি। মাদক ও জুয়া সমাজে বড় বড় অপরাধের জন্ম দেয়। মাদক,জুয়া ও সন্ত্রাসের সাথে কোনো আপোষ নাই। তারা যে কেউ হোক না কেন, তাদেরকে গ্রফতার করে আইনের আওতায় আনা হবে। তিনি আরও বলেন, করিমগঞ্জ থানা বিভিন্ন গ্রাম ইউনিয়ন থেকে মাদক, জুয়া ও সন্ত্রাস নির্মল করতে হলে একটি রোডম্যাপ তৈরি করে পুলিশের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং এলাকার জনসাধারণের সহায়তা নিয়ে এসব সমাজব্যধি দুর করতে হবে।

এ সময় তিনি এলাকার যুব সমাজের অভিভাবক উদ্দেশ্য বলেন, আপনরা সবসময় আপাদের সন্তানদের প্রতি সু-দৃষ্টি রাখবেন। তারা কখন কোথায় যাচ্ছে, কার সাথে মিসছে সেদিকে খেয়াল রাখবেন। মনে রাখবেন, আপনার আমার সন্তানকে যদি আমরা ভালো করে গড়ে তুলতে না পারি তাহলে সমাজে আরো বিশৃঙ্খলা আসবে না। সমাবেশ পরিচালনা করেন, জনাব মুজিবুর রহমান।

error: লাল সবুজের কথা !!