এসপি গোল্ডেন লাইন’র মালিককে গ্রেফতার করেছে র‌্যাব-৬

35

ঢাকার মগবাজারের বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহতের ঘটনায় লস্কর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ‘এসপি গোল্ডেন লাইন’র মালিক জুনায়েদ হোসেন বায়রন লস্করকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

শুক্রবার (৪ আগস্ট) সাতক্ষীরা শহরের লস্করপাড়ার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-৬ এর সিপিসি স্পেশাল কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান।

তিনি বলেন, রাজধানীর মগবাজারে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহতের ঘটনায়, নিহতের বাবা বাদী হয়ে চালক ও বাস মালিককে আসামী করে মামলা করে। সড়ক দুর্ঘটনা নিয়ে দেশের অবস্থা উত্তাল থাকায় উপরের নির্দেশে (৪ আগস্ট) রাত ২টার দিকে ‘এসপি গোল্ডেন লাইন’র মালিক জুনায়েদ হোসেন লস্করকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সকালে তাকে র‌্যাব-৩ এলাকায় ঢাকায় পাঠানো হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়।

এদিকে লস্কর গ্রুপের মহা-ব্যবস্থাপক অজয় শাহা বলেন, ঢাকার মগবাজারে সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় আমাদের মালিককে গ্রেফতার করা হয়েছে। আমাদের ড্রাইভারের সব কিছু ঠিকঠাক ছিলো। বাসের ফিটনেস সব ঠিক ছিলো তারপরও ঢাকা কাউন্টারের ম্যানেজার, বাস চালক ও আমাদের মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার (৩ আগস্ট) দুপুর দেড়টার দিকে রাজধানী ঢাকার মগবজারের ওয়্যারলেস এলাকায় সাতক্ষীরার মালিকানাধীন ‘এসপি গোল্ডেন লাইন’ পরিবহনের ধাক্কায় সাইফুল ইসলাম রানা (৩০) নিহত হয়। তিনি ঢাকা কমিউনিটি হাসপাতাল, মগবাজারের নার্স ছিলেন।

পরে বাসটিতে আগুন লাগিয়ে দেয় বিক্ষুব্ধ পথচারীরা। সাতক্ষীরাগামী এসপি গোল্ডেন লাইন বাসটি (ঢাকা মেট্রো ঝ-১৪-০২১৪) তাকে চাপা দেয়।

সুত্র-দৈনিক পত্রদুত