একদিনের ব্যবধানে আবারও অজ্ঞাত যুবতীর গলাকাটা লাশ উদ্ধার

418

বগুড়া সংবাদঃ এক দিনের ব্যবধানে বগুড়ায় আবারো এক অজ্ঞাত যুবতীর গলাকাটা লাশ উদ্ধার । গনধর্ষন চালিয়ে তাকে গলাকেটে হত্যার পর লাশ ঘটনাস্থলে ফেলে রেখে যাওয়া হয়েছে বলে ধারনা করা হচ্ছে । ঘটনাটি ঘটেছে বগুড়া শহরের শহরদীঘি এলাকায় ।

বৃহস্পতিবার সকালে পুলিশ তার গলাকাটা লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। সূত্রঃ এফএনএস
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে , বৃহস্পতিবার সকালে শহরের ফাঁপোর ইউনিয়নের শহরদীঘি এলাকার মাদ্রাসা এলাকার রেল ঘুমটির আনুমানিক ২শত গজ উত্তর পার্শ্বের একটি ধান ক্ষেতের পাশে অপরিচিত এক যুবতীর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী ।

পরে সদর পুলিশকে খবর দেয়া হলে থানার অফিসার ইনচার্জ ( ওসি সার্বিক) এমএম বদিউজ্জান এর নের্তৃতে (ওসি তদন্ত) কামরুজ্জামান সহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায় । এসময় তারা সুরতহাল তৈরী শেষে লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

সঙ্গবদ্ধ ভাবে কোন চক্র অপরিচিত ওই যুবতীকে গনধর্ষন শেষে পরিকল্পিত ভাবে গলাকেটে তার লাশ অকুস্থলে ফেলে গেছে বলে ধারনা করা হচ্ছে । এ ব্যপারে থানার ইন্সপেক্টর পদবীধারী একজন পুলিশ কর্মকর্তা জানান , প্রাথমিক ভাবে উপূযুপরি ধর্ষনের বিষয়টি সামনে রেখেই তদন্ত শুরু করছে পুলিশ।

নিহতের পরনে লাল রংয়ের সালোয়ার কামিজ ছিল । ওই যুবতীকে গলাকাটার আগে ওড়না দিয়ে তার চোখ দুঠো বেঁধে নেয়া হয়েছিল বলে জানা গেছে।
অন্যদিকে বগুড়া সদর থানার অফিসার (ওসি সার্বিক) বদিউজ্জামান গনধর্ষনের বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, ময়না তদন্ত রির্পোট পাওয়া গেলে ধর্ষনের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে ।
উল্লেখ্য ,এক দিন আগে (বুধবার ) সকালে বগুড়া সদরের নামুজা এলাকায় একটি পাট ক্ষেতের মদ্য থেকে অনুরুপ অপরিচিত এক যুবতীর লাশ উদ্ধার করে বগুড়া সদর থানা পুলিশ ।