ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও সরকারের উন্নয়ন প্রচারণায় ভোটারদের দ্বারে দ্বারে মাসুদা খানম মেধা

46

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: মুসলিম জাহানের ধর্মীয় মহোৎসব পবিত্র ঈদুল আযহা পরবর্তী ঈদ শুভেচ্ছা বিনিময়, ভোটারদের দ্বারে দ্বারে বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্যের গল্প বলা এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করে সাতক্ষীরা -০৪ নির্বাচনী এলাকার শ্যামনগর উপজেলার প্রান্তিক স্তরের জনগণের গনসংযোগ করেছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় রোকেয়া হল ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, সাতক্ষীরা-৪ আসন থেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মাসুদা খানম মেধা।
রবিবার (২৬ শে আগস্ট) দিনব্যাপি তিনি সরকারের উন্নয়ন প্রচারে তৃণমূলের নেতা কর্মিদের উজ্জিবিত করেছেন। বিকাল ৪ টায় তিনি বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে নওয়াঁবেকী বাজার, পাখিমারা খেয়াঘাট, পাতাখালি বাজারের ছোট বড় ব্যাবসায়ীসহ আশপাশের এলাকার সর্বস্তরের মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

সকলের মাঝে তিনি বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য চিত্র তুলেধরেন এবং আগামী একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের পক্ষে ভোট প্রর্থানা করে গনসংযোগ করেন।
এর আগে তিনি পদ্মপুকুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আতাউর রহমানের বাসভবনে যেয়ে কুশল বিনিময় করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী শেখ ফজলুল করিম সেলিম এর (মন্ত্রীত্ব থাকা কালীন সময়ের) রাজনৈতিক শাখার ব্যক্তি গত কর্মকর্তা জনাব মোঃ মোস্তাফিজুর রহমান, পদ্মপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো. আবুল কাশেম,পদ্মপুকুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম, কাশিমাড়ী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহিদ হাসান সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, মহিলালীগ, ছাত্রলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

এ বিষয়ে গোপালগঞ্জের কৃতি সন্তান ও শ্যামনগরের পুত্রবধূ মাসুদা খানম মেধা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। এই উন্নয়নের চিত্র তুলে ধরে সাধারণ মানুষকে তা জানানোর জন্যে এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সরকারকে বিপুল ভোটে জয়যুক্ত করার মধ্যে দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার এ ঈদ শুভেচ্ছা বিনিময় ও গনসংযোগ। তিনি আরো বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমার যা কিছু করার দরকার আমি করবো। আপনারা শুধু বঙ্গবন্ধু পরিবারের জন্য আল্লাহর কাছে দোয়া চাইবেন, যেন সকলেই জান্নাতবাসী হন। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর জন্যও দোয়া চান তিনি।