ঈদের পরদিনও অাপামর জনসাধারণকে ঈদের শুভেচ্ছা জানাতে প্রখর রোদে, এমপি জগলুল

94

মোঃ মামুন হোসেনঃ অাজ ঈদের পরদিনও অাপামর জনসাধারণকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থকে ঈদের শুভেচ্ছা জানাতে প্রখর রোদে বিভিন্ন হাট বাজারে মানুষকে মিষ্টিমুখ করালেন এমপি জগলুল।

অাজ রবিবার ঈদের পরদিন সকাল থেকে তীব্র রোদের মাঝেও নিজ নির্বাচনী এলাকার সর্বস্তরের অাপামর জনসাধারণকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাতে শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজারে গিয়ে শত শত মানুষকে মিষ্টিমুখ করান সাতক্ষীরা – ৪ অাসনের মাননীয় সংসদ সদস্য এস, এম জগলুল হায়দার। শত শত নারী, পুরুষ, কিশোর, কিশোরী প্রত্যেকের সাথে কুশল বিনিময় করে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানা জগলুল হায়দার এমপি।

সকলের মুখে নিজ হাতে মিষ্টি তুলে দিয়ে মিষ্টিমুখ করান এমপি। গরীব অসহায় বৃদ্ধ ব্যক্তিদের পরম মমতায় বুকে জড়িয়ে নেন এমপি জগলুল। এমপি মহোদয়ের এহেন মহানুভবতায় বয়োবৃদ্ধ ব্যক্তিরা অাবেগাপ্লুত হয়ে চোখের পানি ফেলে তার জন্য প্রাণভরে দোয়া করেন। সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া চান এমপি জগলুল হায়দার।

এসময় তার সাথে শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও শ্যামনগর সদর ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি জি, এম অাকবর কবীর, নূরনগর ইউনিয়ন অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা বাবু সহ দলীয় বিভিন্ন স্তরের নেতা কর্মী উপস্থিত ছিলেন।