ইয়াবা সহ ফল ব্যবসায়ী খানে আলমকে গ্রেপ্তার করেছে লোহাগাড়া থানা পুলিশ

84

আব্দুল ওয়াহাব, লোহাগাড়া প্রতিনিধি : চট্টগ্রামের লোহাগাড়ার বটতলী ষ্টেশনে একটি ফলের দোকান করেন উপজেলার রশিদার পাড়ার বাসিন্দা লাল মিয়ার পুত্র

মো.খানে আলম (৫১)। সবাই তাঁকে ফল ব্যবসায়ী হিসেবে চিনতো। কিন্তু সে ফল ব্যবসার আড়ালে দীর্ঘদিন ইয়াবা ব্যবসা করে আসছে তা গোপনে খবর পান লোহাগাড়া থানা পুলিশ।

অবশেষে পুলিশের হাত থেকে বাঁচতে পারেনি সেই মাদক বিক্রেতা খানে আলম।

গত বৃহস্পতিবার ২৭মে রাতে বটতলী ষ্টেশনস্থ তাঁর ফলের দোকান থেকে

২০২০ ইয়াবা ট্যাবলেটসহ তাঁকে আটক করেছে থানা পুলিশ। এবং ২৮মে সকালে থানায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে তাঁকে চট্টগ্রাম কারাগারে পাঠানো হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই দেলোয়ার হোসেনের নেতৃত্বে একটি পুলিশি টিম বটতলী মোটর স্টেশনস্থ তাঁর ফলের দোকান হতে ২হাজার ২০পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাঁকে গ্রেপ্তার করে থানা হেফাজতে নিয়ে আসেন।

তিনি আরো জানান, আটককৃত মাদক কারবারী দীর্ঘদিন ধরে ফলের দোকানের আড়ালে ইয়াবা ব্যবসায় চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সে একজন এলাকার পেশাদার মাদক ব্যবসায়ী। এর আগেও খানে আলম ইয়াবাসহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে গ্রেপ্তার হয়েছিলো।