সর্বশেষ সংবাদ

ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসায় নামলেন সিয়াম বিনোদন

বিনোদন ডেস্ক: কয়েকজন বন্ধু নিয়ে ছাত্রজীবনে ‘ই-কাঁচাবাজার’ নামে একটি অনলাইন কাঁচাবাজার চালু করেছিলেন সিয়াম আহমেদ। এবার ঢালিউডের ব্যস্ত এই নায়ক ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসায় নেমেছেন। তার প্রতিষ্ঠানের নাম ‘নিকাহ স্কোয়াড’। গেল ডিসেম্বরে সিয়াম তার নিজের বিয়ের সমস্ত আয়োজন এ ইভেন্ট ম্যানেজমেন্টের মাধ্যমে সম্পন্ন করেন।

এ প্রসঙ্গে সিয়াম বলেন: ক্লায়েন্টদের সর্বোচ্চ সার্ভিস দেয়ার জন্য ‘নিকাহ স্কোয়াড’-এর মাধ্যমে নিজের বিয়েতে এক্সপেরিমেন্ট করেছি; দেখলাম আমরা সঠিকভাবে ইভেন্ট শেষ করতে পারি কি না। আমার বিয়ের সব ইভেন্টই করেছে নিকাহ স্কোয়াড। এরপর আরো দুটি অনুষ্ঠান করেছি। সর্বশেষ করলাম সাবিলা নূরের বিয়ের আয়োজন।

বন্ধু সাবিলার বিয়ের ইভেন্টে ‘নিকাহ স্কোয়াড’ নিয়ে একটু বেশি উচ্ছ্বসিত ছিলেন সিয়াম। ‘পোড়ামন ২’ ও দহন খ্যাত এই নায়কের ভাষ্য: ‘বিয়ের প্রোগ্রামটা যে ভালো হয়েছে সেটা প্রথম বুঝতে পেরেছিসাবিলার স্বামী এবং তার মা-বাবার সঙ্গে কথা বলে। তারা অসম্ভব খুশি। যা করতে চেয়েছি, বেশির ভাগই করতে পেরেছি। আমি নিজেও কাজটি সম্পন্ন করে তৃপ্ত।

সাবিলা নূরের বিয়েতে সিয়ামের তদাকরি ‘নিকাহ স্কোয়াড’ দাঁড় করতে লেগেছে প্রায় ছয়মাস। বর্তমানে এই প্রতিষ্ঠানের অফিস রাজধানীর বনশ্রীর সি ব্লকে। সিয়াম বলেন: ফেসবুক, ইনস্টাগ্রামেও আছে ‘নিকাহ স্কোয়াড’ পেজ। গুগল করলে যে কেউই আমাদের ফোন নাম্বার পেয়ে যাবে। আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারবে। প্রাথমিক আলাপ ইতিবাচক হলে তারপর আমরা পছন্দমতো প্রেজেন্টেশন দেই।

‘ই-কাঁচাবাজার’ ও ‘নিকাহ স্কোয়াড’ এর পাশাপাশি সিয়ামের একটা ডিজিটাল এজেন্সি আছে, নাম ‘কিউই অ্যাডভার্টাইজিং লিমিটেড’। সামনে একটা পোশাকের ব্র্যান্ডও চালু করবেন তিনি। বললেন: এগুলো তো আমার একার পক্ষে সামলানো সম্ভব নয়, পার্টনাররা আছেন। অভিনয়ের বাইরে যতটুকু সময় পাই এখানেই দেই।

সিয়ামের প্রতিষ্ঠানে কর্মী হিসেবে তাদেরই নেওয়া হয়, মাত্র পাস করে বেরিয়েছে বা যারা এখনো শিক্ষানবিস। তাদের উপার্জনের একটা রাস্তা হয়। সিয়াম বলেন: যারা ক্রিয়েটিভ কিছু করতে চায়, ৯টা-৫টা অফিসে আগ্রহী না বা করতে পারছে না; এ রকম ছেলে-মেয়েকে নিয়েই আমরা কাজ করি।

error: লাল সবুজের কথা !!