আশাশুনি সদরের হাঁসখালিতে চেয়ারম্যান প্রার্থী ঢালী মো. সামছুল আলমের নির্বাচনী মতবিনিময় অনুষ্ঠিত

124
আশাশুনি সদরের চেয়ারম্যান প্রার্থী ঢালী মো. সামছুল আলমের ৬নং ওয়ার্ডের হাঁসখালি প্রাইমারি স্কুল মাঠে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত।
আশাশুনি সদরের চেয়ারম্যান প্রার্থী ঢালী মো. সামছুল আলমের ৬নং ওয়ার্ডের হাঁসখালি প্রাইমারি স্কুল মাঠে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিনিধি :  জাতীয় শ্রমিকলীগ সাতক্ষীরা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, আশাশুনি উপজেলা শ্রমিকলীগের সভাপতি এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আশাশুনি সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ঢালী মো. সামছুল আলম নির্বাচনী মতবিনিময় করেছেন।

রবিবার (২১ নভেম্বর) বিকালে তিনি আশাশুনি সদরের ৬নং ওয়ার্ডের হাঁসখালি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মতবিনিময় সভা করেন।

ভক্ত কুমার বৈরাগির সভাপতিত্বে এবং ধর্মদাশ মণ্ডলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ঢালী মো: সামছুল আলম। মতবিনিময় সভায় স্থানীয় শত শত মানুষজন উপস্থিত ছিলেন। ঢালী মো: সামছুল আলমের সফরসঙ্গী হিসাবেও অনেকেই উপস্থিত ছিলেন।

স্থানীয়রা তাদের বক্তব্যে বলেন, এ এলাকার তিন হাজার বিঘা জমি ভূমিদস্যুদের হাত থেকে রক্ষা করে জমি মালিকদের কাছে ফিরিয়ে দিয়েছেন ঢালী মো. সামছুল আলম। অসংখ্য মানুষের জন্য প্রতিনিয়ত দিন-রাত কাজ করে যাচ্ছেন। এছাড়া তিনি এ এলাকার মানুষের সুখে-দুঃখে সবসময় আছেন। তাই যাতে আমরা আগামীতে তাকেই নির্বাচিত করতে পারি সেভাবে কাজ করবো।

মতবিনিময় সভা শেষে আসন্ন ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ঢালী মো. সামছুল আলম বলেন, আমি নির্বাচিত হতে পারলে এ এলাকার মানুষের সকল চাহিদা সাধ্যমত পূরণ করার চেষ্টা করবো।