আশাশুনি উপজেলা শ্রমিকলীগের পূণরায় সভাপতি ঢালী সামছুল আলম

132

নিজস্ব প্রতিনিধি : জাতীয় শ্রমিক লীগ আশাশুনি উপজেলা শাখার অনুমোদিত কমিটির কার্যক্রম পরিচালনার জন্য কেন্দ্রীয় কমিটি চিঠি দিয়েছেন সাতক্ষীরা জেলা কমিটিকে।

জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নূর কুতুব আলম মান্নান স্বাক্ষরিত
জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির গত পহেলা নভেম্বর সূত্র নং- জা.শ্র.লী/কেক/সাংগঠনিক পত্র/২০২১/০৭২ এর মাধ্যমে বলা হয়েছে, সাতক্ষীরা জেলাধীন জাতীয় শ্রমিক লীগ আশাশুনি উপজেলা শাখায় জাতীয় শ্রমিকলীগ সাতক্ষীরা জেলা শাখার অনুমোদিত গত ৭ অক্টোবর ২০১৮ ইং তারিখের কমিটি অবৈধভাবে বিলুপ্ত করা হয়েছে মর্মে পত্র যায়। কিন্তু জাতীয় শ্রমিক লীগের গত ১৮/০৭/২০২০ইং তারিখের সার্কুলার এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের গত ০২.০১.২০২১২৫.০২.২০২১ইং তারিখে সভার সিদ্ধান্ত অনুযায়ী সম্মেলন ছাড়া জাতীয় শ্রমিক লীগের কোন শাখায় কোন প্রকার কমিটি গঠন, অনুমোদন, সংযোজন বা বিয়োজন করা যাবে না।
এক্ষেত্রে কেন্দ্রীয় কমিটির উক্ত সার্কুলার ও সিদ্ধন্ত উভয়ই লঙ্ঘিত হয়েছে বিধায় জাতীয় শ্রমিক লীগ সাতক্ষীরা জেলা শাখা হতে আশাশুনি উপজেলা শাখায় গত ০৭/১০/২০১৮ইং তারিখে অনুমোদিত সভাপতি ঢালী মো: সামছুল আলম এর নেতৃত্বাধীন কমিটি পরবর্তী কাউন্সিল না হাওয়া পর্যন্ত সাংগঠনিক কার্যক্রম অব্যহতভাবে পরিচালনা করতে থাকবে মর্মে নির্দেশনা প্রদান করে কেন্দ্রীয় কমিটি।